Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

অস্বচ্ছল শিক্ষার্থীদের অর্থ সহায়তা দিবে শাবি

স্টাফ রিপোর্টার-
করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে আর্থিকভাবে সমস্যায় পড়া অস্বচ্ছল শিক্ষার্থীদের সহযোগিতা করবে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রশাসন। আগামী এক সপ্তাহের মধ্যে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের অস্বচ্ছল শিক্ষার্থীদের তালিকা প্রস্তুত করা হবে। আজ বুধবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ জানান, শিক্ষার্থীদের আর্থিক ও মানসিকভাবে সহায়তা দিতেই এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। টিউশনি বন্ধ থাকার কারণে অনেকের পারিবারিক অবস্থা শোচনীয় হয়ে দাঁড়িয়েছে। আবার অনেকের আর্থিক অবস্থা ভালো নয়। এ জন্য আমরা সিদ্ধান্ত নিয়েছি বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে তাদেরকে কিছুটা আর্থিক সহাযতা প্রদান করবো।

তিনি আরও জানান, আগামী এক সপ্তাহের মধ্যে তালিকাটি প্রস্তুতের জন্য আমরা প্রত্যেক বিভাগে অনুরোধ জানিয়েছি। শিক্ষার্থীদেরকে বিভাগীয় প্রধানের সাথে যোগাযোগের আহ্বান জানান তিনি।

বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম বলেন, বিভাগীয় প্রধান ও ছাত্র উপদেষ্টাদের সাহায্য নিয়ে আমরা শিক্ষার্থীদের তালিকা প্রস্তুত করার আহ্বান জানিয়েছি। আমাদের সাধ্যানুযায়ী তালিকা থেকে পর্যায়ক্রমে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে সাহায্য পাঠানোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

Exit mobile version