Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

আমিরের সাথে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিলেন সংগ্রাম

936সুপারস্টার অভিনেতা আমির খানের সাথে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিলেন কুস্তিগীর থেকে অভিনেতা বনে যাওয়া সংগ্রাম সিং।
জানা গেছে, মিস্টার পারফেকশনিস্ট খ্যাত অভিনেতা আমির খান বর্তমানে ‘দঙ্গল’ নামের একটি ছবি নিয়ে ব্যস্ত আছেন। টানা শ্যুটিং করছেন প্রায় দুই মাস ধরে। মহাবীর সিং এবং তার দুই মেয়ে গীতা ও ববিতা কুমারির আত্মজীবনী অবলম্বন করে নির্মাতা নিতেশ তিওয়ারি নির্মাণ করতে চলেছেন ছবি ‘দঙ্গল’। আর আমির খান নিতেশের এই ছবিতে কুস্তিগীর মহাবীর সিংয়ের চরিত্রে অভিনয় করছেন।  অথচ তার সাথে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিলেন কুস্তিগীর ও অভিনেতা সংগ্রাম সিং।

‘দঙ্গল’-এ অভিনয় প্রম্তাব ফিরিয়ে দেয়া প্রসঙ্গে সংগ্রাম বলেন, আমি ‘দঙ্গল’ ছবিতে খুব ছোট্ট একটি চরিত্রে অভিনয় করার প্রস্তাব পেয়েছিলাম। তাও ফাইট করে আমির খানের সাথে হেরে যাওয়ার দৃশ্যে। হোক তা সিনেমা, কিন্তু আমি এটা একজন কুস্তিগীর হিসেবে করতে পারি না। আর এই চিন্তা করেই ছবিতে অভিনয় প্রস্তাব ফিরিয়ে দিয়েছি।

যদিও ‘দঙ্গল’ ছবিতে একজন কুস্তিগীর চরিত্রে আমির খানের অভিনয় নিয়ে ব্যাপক প্রশংসা করেছেন সংগ্রাম। তিনি বলেন, আমির অসাধারণ একজন অভিনেতা, এবং ডেডিকেটেড। সে যখন কোনো কাজে হাত দেন তা চমৎকারভা্বেই শেষ করেন।  তিনি বিশাল তারকা, আমি মনে করি কুস্তিগীর আমির এই খেলা সম্পর্কে সকলের কাছে ইতিবাচক কিছু পৌঁছে দিবেন।

উল্লেখ্য, বর্তমানে ‘দঙ্গল’ নিয়ে পুরো মনোযোগি আমির খান। ছবির শ্যুটিংয়ের জন্য তিনি এখন লুধিয়ানা গ্রামে অবস্থান করছেন।

Exit mobile version