1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ইনোভেশন আইডিয়ায় সুনামগঞ্জ জেলায় প্রথম পুরস্কার পেয়েছে জগন্নাথপুর - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

ইনোভেশন আইডিয়ায় সুনামগঞ্জ জেলায় প্রথম পুরস্কার পেয়েছে জগন্নাথপুর

  • Update Time : সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪৫৫ Time View

স্টাফ রিপোর্টার ঃ
উপজেলা পর্যায়ে ইনোভেশন শোকেসিং কার্যক্রমের আওতায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রথমস্হান অধিকার করেছে। সুনামগঞ্জের জেলা প্রশাসকের কার্যালয়ের আয়োজনে সোমবার আয়োজিত সভায় অতিরিক্ত জেলা প্রশাসক হারুন অর রশীদের হাত থেকে উপজেলা পর্যায়ে ইনোভেশন শোকেসিং আইডিয়া পুরস্কার গ্রহণ করেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম। এসময় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগামার আশীষ চক্রবর্তী উপস্থিত ছিলেন ।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম বলেন, মাদার্স এম্বুল্যান্সের মাধ্যমে প্রসূতি মায়েদের ভ্রাম্যমাণ স্বাস্থ্যসেবা সফলভাবে বাস্তবায়ন হওয়ায় ইনোভেশন আইডিয়া বাস্তাবায়নের জন্য সুনামগঞ্জ জেলার মধ্যে জগন্নাথপুর উপজেলা কে প্রথম স্থান প্রধান করে পুরস্কৃত করা হয়। তিনি উপজেলা পরিষদের অর্থায়নে বাস্তবায়িত এই কার্যক্রমে সহযোগিতার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ হতে উপজেলা পরিষদ, ও জগন্নাথপুর উপজেলার সর্বস্তরের জনসাধারণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com