Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

ঈদের ছুটি শেষে অফিস খুললেও কর্মচাঞ্চল্যহীন জগন্নাথপুরের অফিসপাড়া

স্টাফ রিপোর্টার:; ঈদের ছুটি শেষে আজ বৃহস্পতিবার থেকে অফিস আদালত খুললেও জগন্নাথপুরতথা দেশের অধিকাংশ অফিসপাড়া কর্মচাঞ্চল্যহীন। জগন্নাথপুরের অধিকাংশ অফিসে কর্মকর্তা কর্মচারী এখনো আসেননি। ধারনা করা হচ্ছে আগামীদিন শুক্রবার ও শনিবার বন্ধের দিন থাকায় বাড়তি দুদিন ছুটি কাটিয়ে রবিবার থেকে অফিসে কর্মকর্তাদের উপস্থিতি বাড়তে পারে। জগন্নাথপুরের অধিকাংশ অফিসেই ছুটির আমেজ রয়েছে। ঈদুল আজহার তিন দিন ছুটি, শুক্রবার ও শনিবার সাধারণ ছুটি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাহী আদেশে মঞ্জুরি ছুটি মিলে এবার টানা মোট ৬ দিনের ছুটি মিলেছে চাকরিজীবীদের। আগামী ২৪ সেপ্টেম্বর শনিবার সাপ্তাহিক ছুটির দিন অফিস করার শর্তে ১১ সেপ্টেম্বর ছুটি ঘোষণা করা হয়।

ঈদের ছুটির পর প্রথম দিনের অফিস থাকে অনেকটাই কর্মচাঞ্চল্যহীন। অনেকেই ছুটিতে থাকেন। যারাও আসেন ঈদের শুভেচ্ছা ও কুশলাদি বিনিময়েই মূলত প্রথম দিনের অফিস কাটিয়ে দেন।

দেশে পবিত্র ঈদুল আজহা পালিত হয়েছে মঙ্গলবার। ঈদের দিনের সঙ্গে এর আগের ও পরের দিন সরকারি ছুটি থাকে। টানা এক সপ্তাহ ছুটির আমেজে জগন্নাথপুরের অফিসপাড়া জনমানব শুন্য রয়েছে। অাজ অফিস খুললেও কর্মকর্তা কর্মচারীর মতো জনসাধারনের উপস্থিতিও ছিল কম।

Exit mobile version