1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
এমএ মান্নান সামাদপুত্র ডনের বাসায় - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
শিরোনাম:

এমএ মান্নান সামাদপুত্র ডনের বাসায়

  • Update Time : মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮
  • ২৪৫ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ) আসনে আওয়ামীলীগ দলীয় দলীয় মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান গতকাল মঙ্গলবার বিকেলে আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত সাবেক পররাষ্ট্রমন্ত্রী জাতীয় প্রয়াত নেতা আব্দুস সামাদ আজাদের ছেলে আওয়ামীলীগ নেতা আজিজুস সামাদ আজাদ ডনের ঢাকাস্থ কলাবাগানের বাসায় গিয়েছেন। সেখানে এমএ মান্নান ও আজিজুস সামাদ ডনের মধ্যে দীর্ঘক্ষন আলাপ আলোচনা হয়েছে। নৌকার পক্ষে অচিরেই প্রচারনায় সামাদপুত্র ডন নামবেন বলে একটি বিশ্বস্থ সুত্র জানিয়েছেন।
এদিকে আজিজসু সামাদ ডনে বাসায় একসঙ্গে এমএ মান্নান ও আজিজুস সামাদ ডনের যৌথ ছবি দ্রুত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাস হচ্ছে। ছবিতে দুই নেতার সঙ্গে আজিজুস সামাদ ডনের স্ত্রী সংবাদ পাঠিকা মুমতাহিতা ঋতু ও জগন্নাথপুর পৌরসভার মেয়র উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্দুল মনাফকে দেখা গেছে। এর পূর্বে গত ৩ ডিসেম্বর সিলেটের ওসমানি বিমান বন্দর এলাকায় এমএ এ মান্নান ও আজিজুস সামাদ ডনের মধ্যে হঠাৎ দেখা হয়েছিল। ওই সময় শুধুই সালাম বিনিময় হয়।
এবিষয়ে যানতে আজিজুস সামাদ ডনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি।
তবে প্রতিমন্ত্রী এমএ মান্নান জানিয়েছেন, বেশ কিছু সময় আজিজুস সামাদ ডনের সঙ্গে আলাপচারিতা হয়েছে। তিনি আশ্বস্থ করেছেন নৌকার পক্ষে প্রচারনা নামবেন।

প্রসঙ্গত, মনোনয়নকে কেন্দ্র করে র্দীঘদিন ধরেই এমএ মান্নান ও আজিজুস সামাদ ডনের মধ্যে বিরোধ চলে আসছেন । ২০১৪ সালে জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত প্রার্থী হিসেবে এমএ মান্নানের সঙ্গে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করেন। এবারেরও একাদশ নির্বাচনেও সামাদ ডন দলীয় মনোনয়ন প্রত্যাশি ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com