Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

ওসমানিনগরে রিকশাচালকের গলাকাটা লাশ উদ্ধার

জগন্নাথপুর২৪ ডেস্ক:: সিলেটের ওসমানীনগরে বাদল মালাকার (২২) নামে এক রিকশাচালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার রাত ১০টার দিকে উপজেলার উছমানপুর ইউপির লামাপাড়া কাজিরগাঁও গ্রামের সুরুজ মিয়ার নির্মাণাধীন বাড়ি থেকে লাশটি উদ্ধার করে ওসমানীনগর থানা পুলিশ।

তিনি উপজেলার তাজপুর ইউপির খাশিপাড়া গ্রামের বিরু মালাকারের ছেলে। নিহত বাদল পেশায় রিকশাচালক ছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাত ১০টার দিকের উপজেলার উসমানপুর ইউনিয়নের কাজিরগাঁও গ্রামের সুরুজ মিয়ার নির্মাণাধীন বাড়ি থেকে অজ্ঞাতনামা হিসাবে গলাকাটা লাশটি উদ্ধার করে পুলিশ। ঘটনাস্থলে একটি রিকশা পাওয়া যায়। আলামত দেখে পুলিশ ধারণা করে, তিনি রিকশাচালক ছিলেন। লাশ উদ্ধারের খবর পেয়ে রাতে সাড়ে ১১টার দিকে নিহতের আত্মীয়স্বজনরা থানায় গিয়ে লাশ সনাক্ত করেন।

নিহতের পরিবারের সদস্যরা জানান, প্রতিদিনের মতো বুধবার সকালে রিকশা নিয়ে বের হয় বাদল। দুপুরে বাড়িতে গিয়ে ভাত খেয়ে ফের বের হন তিনি। কিন্তু রাত ১১টা পর্যন্ত বাড়িতে ফিরে না আসায় স্বজনরা তাকে খোঁজাখুঁজি করতে থাকেন। একপর্যায়ে থানা পুলিশ কর্তৃক অজ্ঞাতনামা লাশ উদ্ধারের খবর পেয়ে থানায় গিয়ে বাদলের গলাকাটা লাশ দেখতে পান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ এস এম আল মামুন বলেন, লাশের পরিচয় সনাক্ত হওয়ার পর ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ধারণা করা হচ্ছে খুনিরা বুধবার রাতেই বাদলকে ঠাণ্ডা মাথায় গলা গেটে হত্যা করেছে। দ্রুত জড়িতদের সনাক্ত করতে থানা পুলিশ তৎপর রয়েছে।

Exit mobile version