1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ওসমানিনগরে রিকশাচালকের গলাকাটা লাশ উদ্ধার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

ওসমানিনগরে রিকশাচালকের গলাকাটা লাশ উদ্ধার

  • Update Time : বৃহস্পতিবার, ২ মে, ২০১৯
  • ৩৫৯ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: সিলেটের ওসমানীনগরে বাদল মালাকার (২২) নামে এক রিকশাচালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার রাত ১০টার দিকে উপজেলার উছমানপুর ইউপির লামাপাড়া কাজিরগাঁও গ্রামের সুরুজ মিয়ার নির্মাণাধীন বাড়ি থেকে লাশটি উদ্ধার করে ওসমানীনগর থানা পুলিশ।

তিনি উপজেলার তাজপুর ইউপির খাশিপাড়া গ্রামের বিরু মালাকারের ছেলে। নিহত বাদল পেশায় রিকশাচালক ছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাত ১০টার দিকের উপজেলার উসমানপুর ইউনিয়নের কাজিরগাঁও গ্রামের সুরুজ মিয়ার নির্মাণাধীন বাড়ি থেকে অজ্ঞাতনামা হিসাবে গলাকাটা লাশটি উদ্ধার করে পুলিশ। ঘটনাস্থলে একটি রিকশা পাওয়া যায়। আলামত দেখে পুলিশ ধারণা করে, তিনি রিকশাচালক ছিলেন। লাশ উদ্ধারের খবর পেয়ে রাতে সাড়ে ১১টার দিকে নিহতের আত্মীয়স্বজনরা থানায় গিয়ে লাশ সনাক্ত করেন।

নিহতের পরিবারের সদস্যরা জানান, প্রতিদিনের মতো বুধবার সকালে রিকশা নিয়ে বের হয় বাদল। দুপুরে বাড়িতে গিয়ে ভাত খেয়ে ফের বের হন তিনি। কিন্তু রাত ১১টা পর্যন্ত বাড়িতে ফিরে না আসায় স্বজনরা তাকে খোঁজাখুঁজি করতে থাকেন। একপর্যায়ে থানা পুলিশ কর্তৃক অজ্ঞাতনামা লাশ উদ্ধারের খবর পেয়ে থানায় গিয়ে বাদলের গলাকাটা লাশ দেখতে পান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ এস এম আল মামুন বলেন, লাশের পরিচয় সনাক্ত হওয়ার পর ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ধারণা করা হচ্ছে খুনিরা বুধবার রাতেই বাদলকে ঠাণ্ডা মাথায় গলা গেটে হত্যা করেছে। দ্রুত জড়িতদের সনাক্ত করতে থানা পুলিশ তৎপর রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com