1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
চলে গেলেন না ফেরার দেশে জগন্নাথপুরের ইতালি প্রবাসী হুমায়ুন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন

চলে গেলেন না ফেরার দেশে জগন্নাথপুরের ইতালি প্রবাসী হুমায়ুন

  • Update Time : সোমবার, ২৯ এপ্রিল, ২০১৯
  • ৫০১ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর পৌর শহরের ইকড়ছই (আমবাড়ি) এলাকার প্রয়াত মুক্তিযোদ্ধা আলমাছ আলীর ছেলে ইতালি প্রবাসি হুমায়ূন আহমদ (৩৯) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুতে তিনি স্ত্রী, ও অসংখ্যা আত্মীয় স্বজন রেখে গেছে।
সেমাবার সকাল সাড়ে সাতটার (বাংলাদেশ সময়) দিকে হৃদ ক্রীয়া বন্ধ হয়ে তিনি আকস্মিকভাবে মৃত্যুবরণ করেন। তাঁর মৃত্যুতে প্রবাসি স্বজনদের পাশাপাশি নিজ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
পারিবারিক সুত্র জানায়, দীর্ঘদিন ধরে ইতালিতে বসবাস করছিল হুমায়ুন। সম্প্রতি তিনি দেশে ফিরে মাস দেড় অবস্থান করে প্রবাসে চলে যান। মরহুমের মরদেহ দেশে ফেরার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন প্রবাসি হুমায়ুনের বড় ভাই শিক্ষক আলমগীম হোসেন। তিনি বলেন, সকালের দিকে হঠাৎ করে মৃতে্যুর খবর পাই। হৃদ ক্রীয়ায় আক্রান্ত হয়ে মারা গেছে বলে খবর পেয়েছি। তাঁর অকাল মৃত্যুতে আমরা শোকাহত। তাঁর জন্য সবার কাজে তিনি দোয়া চেয়েছেন।
প্রবাসি হুমায়ুনের মৃত্যুতে সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে শোক প্রকাশ করেছেন জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ মুক্তা, জগন্নাথপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান মিজানুর রশিদ ভুঁইয়া, পৌর আওয়ামীলীগের সভাপতি ডাঃ আব্দুল আহাদ, সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভুঁইয়া, জগন্নাথপুর পৌরসভার সাবেক পৌর কাউন্সিলর লুৎফুর রহমান, জগন্নাথপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক জাহির উদ্দিন, জগন্নাথপুর উপজেলা যুবলীগের সভাপতি সাবেক কাউন্সিলর কামাল উদ্দিন, সাংবাদিক আলী আহমদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মুজিবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক ফিরোজ আলী, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সোহেল আহমদ, ছাত্রলীগ নেতা আব্দুল মুকিত, আদিল হাসানসহ বিভিন্ন শ্রেণীর নেতাবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com