Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম, সাড়ে ৩ লাখ টাকা লুট

জগন্নাথপুর২৪ ডেস্ক::
নারায়ণগঞ্জের রূপগঞ্জে সন্ত্রাসীদের দাবিকৃত চাঁদার টাকা না দেওয়ায় আনোয়ার হোসেন নামে এক ব্যবসায়ী ও তার ছোট ভাইকে কুপিয়ে জখম করে সাড়ে ৩ লাখ টাকা লুট করার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে রবিবার সকালে উপজেলার সাওঘাট এলাকায়।
আহত ব্যবসায়ী আনোয়ার হোসেন জানান, সকালে সাওঘাট এলাকায় একটি নির্মাণ কাজের জন্য ট্রাক দিয়ে ইট এনে রাস্তায় নামাচ্ছিলেন তিনি। এ সময় স্থানীয় ‘সন্ত্রাসী ও চাঁদাবাজ’ মহিউদ্দিন, সুমন, রহিম, আমির ও তাদের বাহিনীর আরও ৮/১০ জন সদস্য অস্ত্র নিয়ে আমার কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত টাকা দিতে অস্বীকৃতি জানালে সন্ত্রাসীরা আমাকে এলোপাথাড়ি পেটাতে থাকে।
তিনি আরও বলেন, এ সময় আমার চিৎকারে ছোট ভাই আশিক এগিয়ে আসলে সন্ত্রাসীরাও তাকেও পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এছাড়া প্রিমিয়ার ব্যাংক ভুলতা শাখা থেকে উঠানো আমার কাছে থাকা সাড়ে ৩ লাখ টাকা তারা লুট করে নেয়।

আমাদের চিৎকারে লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা প্রাণনাশসহ বিভিন্ন প্রকার হুমকি দিয়ে চলে যায়, যোগ করেন তিনি।

গুরুতর আহত অবস্থায় ব্যবসায়ী আনোয়ার হোসেন ও তার ছোট ভাই আশিককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আব্দুল হক জানান, ইতোমধ্যে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এছাড়া প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।
সুত্র-

Exit mobile version