1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের একটি ওয়ার্ডের উপনির্বাচনে সাধারন সদস্য পদে আবু সাকের বিজয়ী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন

জগন্নাথপুরের একটি ওয়ার্ডের উপনির্বাচনে সাধারন সদস্য পদে আবু সাকের বিজয়ী

  • Update Time : বুধবার, ৩ অক্টোবর, ২০১৮
  • ২৮৩ Time View

গোবিন্দ দেব/ রেজুওয়ান কোরেশী ::
ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে শান্তিপূর্ন পরিবেশে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের ৮নং ওয়ার্ডে সাধারন সদস্য পদে উপ-নির্বাচন বুধবার সম্পন্ন হয়েছে। নির্বাচণে আবু সাকের তালা প্রতিকে ৩৫৬ ভোট পেয়ে বিজয়ী নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মিজানুর রহমান ফুটবল প্রতিকে ভোট পান ২৬২টি। অপর প্রার্থী সৈয়দ আমিনুর রহমান মোরগ প্রতিকে ভোট পেয়েছেন ১৫৫টি। নির্বাচন মোট ৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন।
সরেজমিনে ঘুরে দেখা যায়,সমাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত ভোটকেন্দ্রে সকাল থেকে নারী পুরুষের ঢল নামে। ভোটাররা সারিবদ্ধ ভাবে লাইনে দাড়িয়ে তাদের ভোট প্রয়োগ করেন।
সকাল ৮টা থেকে বিকাল ৪টার পর্যন্ত একটানা ভোট দেওয়া চলে।
অবাধ, সুষ্ঠ ও নিরেপক্ষ নির্বাচন সম্পন্নের লক্ষে উপজেলা নির্বাচন কার্যালয় থেকে ব্যাপক প্রস্তুুতি নেওয়া হয়। নির্বাচনে বিপুল পরিমানের পুলিশ ও আনসার সদস্য নিয়োজিত ছিলেন। এছাড়াও র‌্যাবের একটি দল টহলরত অবস্থায় ছিলেন।
সুষ্ঠভাবে ভোট গননার পর নির্বাচনের দায়িত্বে থাকা প্রিজাইটিং অফিসার উপজেলার রির্সোস সেন্টারের কর্মকর্তা হারুনুর রশিদ চৌধুরী ভোটের ফলাফল ঘোষনা করেন। এসময় স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক, এসআই হাবিবুর রহমান, এসআই ফাত্তাহসহ র‌্যাবের একটি দল উপস্থিত ছিলেন। এছাড়াও স্থানীয় গনমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।
এদিকে দুপুরে সুনামগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মুরাদ উদ্দিন হাওলাদার ভোটকেন্দ্র পরিদর্শন করেছেন।
নির্বাচনের দায়িত্বরত প্রিজাইটিং অফিসার জগন্নাথপুর উপজেলার রির্সোস সেন্টারের কর্মকর্তা হারুনুর রশিদ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, নির্বাচনে আবু সাকের তালা প্রতিকে ৩৫৬ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তিনি জানান, ওই কেন্দ্রে ভোট ভোটার সংখ্যা ছিল ১০৭২জন। এরমধ্যে ভোট কাষ্টটিং হয়েছে ৭৮৫ ভোট। নষ্ট হয়েছে ১২টি ভোট।
জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মুজিবুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ভোটাররা শান্তিপূর্ন পরিবেশে তাদের ভোট প্রয়োগ করেছেন। অবাধ, সুষ্ঠ ও নিরেপক্ষ নির্বাচন সম্পন্ন হয়েছে। তিনি বলেন, গত জুন মাসে পাটলী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মতিন মিয়া স্বেচ্ছায় পদত্যাগ করলে আমরা ওই শুন্য ওয়ার্ডের নির্বাচনের তফশীল ঘোষনা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com