1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের কলকলিয়া গ্রামীণ ব্যাংক শাখার উদ্যোগে হতদরিদ্র শীর্তাত সদস্যদের মধ্যে কম্বল বিতরণ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
শিরোনাম:

জগন্নাথপুরের কলকলিয়া গ্রামীণ ব্যাংক শাখার উদ্যোগে হতদরিদ্র শীর্তাত সদস্যদের মধ্যে কম্বল বিতরণ

  • Update Time : বুধবার, ২৩ জানুয়ারী, ২০১৯
  • ২৭৬ Time View

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম বলেন, বর্তমান সরকার গ্রামীন জনগোষ্ঠির ভাগ্য উন্নয়নে নানামুখী পদক্ষেপ গ্রহনের মাধ্যমে কাজ করে যাচ্ছে। সরকারের পাশাপাশি সামাজিকভাবে মানুষকে আত্মনির্ভশীল করে তোলার লক্ষ্যে এনজিও সংস্থাগুলো সহায়ক হিসেবে কাজ করছে। তিনি বলেন, একজন মা যেভাবে দক্ষতার সঙ্গে সংসারের বিভিন্নক্ষেত্রে সফলতার সঙ্গে কাজ করেন, অনুরূপভাবে সন্তানদের পড়াশুনার দিকে যুতœবান হলে আমাদের সমাজ আলোকিত হয়ে উঠবে।

বুধবার জগন্নাথপুর উপজেলা কলকলিয়া ইউনিয়নের কলকলিয়া গ্রামীন ব্যাংক শাখার উদ্যোগে গ্রামীণ ব্যাংক শাখার শীর্তাত দরিদ্র সদস্যদের মধ্যে কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
গ্রামীন ব্যাংকের সুনামগঞ্জ যোনের যোনাল ম্যানেজার জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরণী সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন কলকলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাসিম, জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) নব কুমার দাস, গ্রামীণ ব্যাংক কলকলিয়া শাখার ব্যবস্থাপক কাজল কুমার ঘোষ, শাখার সেকেন্ড অফিসার মহেশ দেবনাথ, শাখা প্রতিনিধি মোঃ আব্দুল হক প্রমুখ। সভায় উপস্থিত ছিলেন যোনের অডিট প্রদান মোঃ হাবিবুর রহমান ভুঁইয়া ও অত্র যোনের প্রশাসনিক কর্মকর্তা মোঃ মিজানুর রহমান ভু^ইয়া, জগন্নাথপুর এরিয়া ম্যানেজার মোঃ হাবিবুর রহমান আরো উপস্থিত ছিলেন সুনামগঞ্জ যোনের কর্মচারী সমিতির যোন প্রতিনিধি মোঃ আতিকুর রহমান আতিক, সভাপতি মোঃ রবিউল ইসলাম রিগেন, জগন্নাথপুর এরিয়ার প্রতিনিধি মোঃ সাইফুল ইসলামসহ যোন কমিটির সকল সদস্যবৃন্দ। এছাড়াও অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে মোট ১০৭ জন্য সদস্যদের মধ্যে কম্বল বিতরণ করা হয়। এরমধ্যে ৭জন ব্যাংকের সংগ্রামী (ভিক্ষুক) সদস্য, এবং ১০০জন সাধারণ সদস্য।

সভার গ্রামীণ ব্যাংকের পক্ষে জানানো হয়, হতদরিদ্র জনগোষ্টিকে সহজ কিস্তিতে ঋন প্রদানের মাধ্যমে আত্মকর্মশীল গড়ে সাবলম্বি করার জন্য প্রতিষ্ঠানটি কাজ করে যাচ্ছে। এ কার্যক্রমের মধ্য দিয়ে অসংখ্যা পরিবার সুবিদা অর্জন করেছেন। এ প্রতিষ্ঠান থেকে দুই ধরনের ঋন প্রদান করা হয়ে থাকে।
এরমধ্যে একটি হচ্ছে সাধারন ঋন আর অপরটি হচ্ছে ভিক্ষুকদের মধ্যে সুদমুক্ত ঋন প্রদান। তাদের এই মহতি কার্যক্রমের সফতার জন্য সবার প্রতি সহযোগিতা কামনা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com