1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে আবারো একসঙ্গে ২ মোটরসাইকেল চুরি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জগন্নাথপুরে আবারো একসঙ্গে ২ মোটরসাইকেল চুরি

  • Update Time : বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮
  • ৩৪৩ Time View

স্টাফ রিপোর্টার ::  জগন্নাথপুর পৌর শহর থেকে দুটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। এনিয়ে সাম্প্রতিককালে কমপক্ষে ১০টি  মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। ফলে মোটরসাইকেল আরোহীদের মধ্যে  আতঙ্ক বিরাজ করছে। থানা পুলিশের নিস্কিয় ভুমিকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের পাড়ারগাঁও গ্রামের কামরুজ্জামানের ছেলে  কলকলিয়া ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের উদ্যক্তা জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম এর কলকলিয়া ইউনিয়ন প্রতিনিধি হাসানুজ্জামান আলীনুর বৃহস্পতিবার বিকেলে জগন্নাথপুর বাজারের রাজু ইলেকট্রনিক্স এর সামনের সড়কে তার মালিকানাধীন  বাজাজ মোটরসাইকেল  নং সিলেট  – হ ১৩-৪৯৯৮ গাড়ী রেখে রাজু ইলেকট্রনিক্স এ একটি বৈদ্যুতিক ফ্যান কিনতে যান।১০ মিনিট পর এসে দোকান থেকে বের হয়ে দেখেন গাড়ী নেই।

অনেক খোঁজাখুঁজি করে মোটরসাইকেল না পেয়ে এ ঘটনায় জগন্নাথপুর থানায় নিজে বাদী হয়ে সাধারন ডায়েরি নং৮২৬ দায়ের করেন।অপরদিকে পৌর এলাকার হাসপাতাল পয়েন্ট থেকে বিকেলে আরেকটি হিরো গ্ল্যামার

মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে। চুরি যাওয়ার  মোটরসাইকেল মালিক দিরাই উপজেলার নগদিপুর গ্রামের বজলু মিয়া।

চুরি যাওয়ার পর মোটরসাইকেল মালিকের  সাথে কথা বলা প্রত্যক্ষদর্শী একটি ঔষধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, ওই মোটরসাইকেল আরোহী তার অসুস্হ বোন কে নিয়ে চিকিৎসকের চেম্বারে এসেছিলেন।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হারুনুর রশীদ চোধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে বলেন, পুলিশ বিষয়টি গুরুত্বসহকারে দেখছে।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com