1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ঈদের কেনাকাটা আশানুরূপ জমেনি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন

জগন্নাথপুরে ঈদের কেনাকাটা আশানুরূপ জমেনি

  • Update Time : সোমবার, ২০ আগস্ট, ২০১৮
  • ২১০ Time View

বিশেষ প্রতিনিধি :: জগন্নাথপুরে শেষ মুর্হূতে ঈদের বেচারেনা জমে উঠেছে।
সোমবার জগন্নাথপুর পৌরশহরের বিভিন্ন বিপনী বিতান ঘুরে দেখা গেছে, কেনাকাটায় ব্যস্ত সময় কাটাচ্ছেন ঈদ বাজারে আসা ক্রেতারা। এছাড়া পশুরহাট, মসলার বাজার, জুতার দোকান, কসমেটিকসের দোকানসহ বিভিন্ন প্রসাদীতে ঈদের আমেজ দেয়া গেছে।
ঈদুল আযহার আর মাত্র দিন বাকী। কোরবানির পশুর হাটের পাশাপাশি ঈদে নতুন জামা কাপড় কিনতে ঈদবাজার সরগম হয়ে উঠেছে। তবে অন্যান্যদের ঈদের তুলনা এবারের ঈদে বেচাবিক্রি কম লক্ষ্য করা গেছে।
ঈদ বাজারে আসা শাহজাহান মিয়া বলেন, সন্তানদের অবদার এই ঈদেও নতুন জামার। তাদের হাসিখুশির জন্য বাজারে এসেছি ঈদের কেনাকাটার জন্য।
শহরের পুরান বাজারে আলাপ হয় ঈদের বাজারে আসা সাহেদা বেগমের সঙ্গে। তিনি বলেন, ঈদের আনন্দই অন্য রকম। যা বলে বুঝানো যাবেনা। কোরবানির পশু কেনা হয়েছে। পরিরের লোকজনের জন্য নতুন কাপড় কেনা হয়নি। তাই ঈদ বাজারে এসেছি। তিন শিশু সন্তানের জন্য জামা কিনেছি। এখন বড়দের জন্য কিনব।
ব্যবসায়ীরা জানিয়েছেন, ঈদুল ফেতরের মতো জমজমাট বেচাবিক্রি ঈদুল আযহায় বেচাবিক্রি হয়না। কারন কোরবানি নিয়ে ব্যস্ত থাকেন লোকজন। এই ঈদে আশানুরুপ ব্যবসা হয়নি।
পৌরশহরের নিউ ঝলন্ত ফ্যাশনের কদ্দুস মিয়া বলেন, কোরবানির ঈদে বেচাকেনা প্রতিবছরের মতো এবারও আশানুরু জমেনি। কেনাবেচা খুব হয়।
আরেক ব্যবসায়ী শ্যামল গোপ বলেন, কোরবানির ঈদে বেচাবিক্রি জমজমাট হয়না। এবার ব্যবসা মন্দা হয়েছে।
জগন্নাথপুর পৌর শহরের ব্যবসায়ী নেতা জাহির উদ্দিন বলেন,জগন্নাথপুরে ঈদ বাজার শেষ মুর্হুতে এসে জমে উঠছে। নারী পুরুষের ভীড বাড়ছে কাপড়ের দোকানগুলোতে। পুরোদমেই এখন ঈদের আমেজ বিরাজ করছে।
জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী বলেন, মানুষ যাতে শান্তিপূর্ণ পরিবেশে ঈদ উদযাপন করতে সেলক্ষ্যে আমরা প্রস্তুতি নেবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com