1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে এক সন্তানের জননীর আত্মহত্যা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৭ অপরাহ্ন

জগন্নাথপুরে এক সন্তানের জননীর আত্মহত্যা

  • Update Time : বুধবার, ২৪ এপ্রিল, ২০১৯
  • ৩৫৪ Time View

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের জগন্নাথপুরে এক সন্তানের জননীর লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার ওই নারীর লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার পাইলগাঁও ইউনিয়নের বাগময়না (তাজপুর) গ্রামের মৃত শফিক মিয়ার মেয়ে স্বামী পরিত্যক্ত এক সন্তানের জননী রাজিনা বেগম (২৪) তার মামা একই গ্রামের আমির আলীর বাড়িতে বসবাস করে আসছিল। গত মঙ্গলবার সন্ধ্যায় পরিবারের লোকজনের অগোচরে বসতঘরের একটি কক্ষের তীরের সঙ্গে গলায় দড়ি পেচিয়ে আত্মহত্যা করেন। পরিবারের লোকজন তার লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে জগন্নাথপুর থানা পুলিশকে অবহিত করলেও পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
প্রায় ৭ বছর পূর্বে রাজিনা বেগমের বিয়ে হয় হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় সুরজ আলীর সঙ্গে। বিয়ের পর থেকেই স্বামীর স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ চলছিল। প্রায় ৫ বছর ধরে চার বছরের ছেলেকে নিয়ে রাজিনা বেগম তার দরিদ্র মামার বাড়িতে বসবাস করে আসছিল।

জগন্নাথপুর থানার এসআই আতিকুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, স্বামীর সঙ্গে সর্ম্পকের অবনতির কারণে প্রায় ৫ বছর ধরে শিশুপুত্রকে নিয়ে রাজিয়া বেগম তার মামার বাড়িতে বসবাস করে আসছিল। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে স্বামীর সঙ্গে পরিবারের কলহের কারণেই হয়তো আত্মহত্যা করেছে মেয়েটি। তারপরও ময়না তদন্তের রির্পোট পাওয়ার পর জানা যাবে মৃত্যুর প্রকৃত কারণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com