1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
এসএসসি পরীক্ষা অনিশ্চিত জগন্নাথপুরের বৃষ্টির - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন

এসএসসি পরীক্ষা অনিশ্চিত জগন্নাথপুরের বৃষ্টির

  • Update Time : রবিবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৯
  • ১৯০ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুরে এসএসসি পরীক্ষার্থী বৃষ্টি রানী দাসের পরীক্ষা দেওয়া অনিশ্চিত হয়ে পড়েছে।
রোববার উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলমের নিকট লিখিতভাবে পরীক্ষা দেওয়ার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আবেদনপত্র প্রদান করেছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক।
আবেদনপত্র থেকে জানা যায়, জগন্নাথপুর পৌরশহরের আব্দুল খালিক উচ্চ বিদ্যালয়ের অনিয়মিত শিক্ষার্র্থী হবিবনগর এলাকার খোকন দাসের মেয়ে বৃষ্টি রানী দাস সে এবারের এসএসসি পরীক্ষায় ইংরেজী, গণি ও পৌরনীতি এই তিন বিষয়ের পুরোনো পরীক্ষার্থী। আগামী মঙ্গলবার ইংরেজী প্রথমপত্রের পরীক্ষায় শুরু হবে। কিন্তু গত একমাস পূর্বে একটি দূর্ঘটনায় ওই ছাত্রীর ডান হাতের রগ কেটে যায়। যে কারণে পরীক্ষায় অংশ নেয়া তার জন্য অসম্ভব হয়ে উঠেছে। তাকে পরীক্ষার দেওয়ার সুযোগ প্রদানে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য আব্দুল খালিক উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক বিশ্বজিৎ দাস আবেদনপত্র প্রদান করেন।
প্রধান শিক্ষক বিশ্বজিৎ দাস জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, বৃষ্টি রানী দরিদ্র পরিবারের মেয়ে। দূর্ঘটনায় মেয়েটির ডান হাতের রগ কেটে যাওয়ায় পরীক্ষা দেঢা অনিশ্চিত হয়ে পড়ায় বিষয়টি আমি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে লিখিতভাবে জানিয়েছি। সে যাতে শ্রুতি পদ্ধতিতে পরীক্ষায় অংশ নিতে পারে সেব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার জন্য।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, শিক্ষা বোর্ডের অনুমতি জন্য লিখিতভাবে আবেদন পাঠানো হয়েছে। বোর্ডের সিদ্ধান্ত অনুয়ায়ী পদক্ষেপ নেবো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com