1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে এসএসসি ফলাফল আশানুরূপ হয়নি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

জগন্নাথপুরে এসএসসি ফলাফল আশানুরূপ হয়নি

  • Update Time : সোমবার, ৬ মে, ২০১৯
  • ৪০৩ Time View

স্টাফ রিপোর্টার:: সোমবার প্রকাশিত এসএসসি ও দাখিল পরীক্ষার ফলাফল সুনামগঞ্জের জগন্নাথপুরে আশানুরূপ হয়নি। এবছর এ উপজেলা থেকে ৩০টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ২ হাজার ৩শত ২২জন। এরমধ্যে কৃতকার্য হয়েছে ১ হাজার ৬শত ৩২জন। অকৃতকার্য হয়েছে ৬শত ৯০জন।জিপিএ-৫ এসেছে ৯টি। পাশের হার ৭০.২৮ ভাগ।
অপরদিকে ১৮টি মাদ্রাসা প্রতিষ্ঠান থেকে ৮শত ৬১জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়। এরমধ্যে পাশ করেছে ৭শত ৭৯জন। অকৃতকার্য হয়েছে ৮২জন। জিপিএ-৫ এসেছে ৩টি। পাশের হার ৯০.৪৮ ভাগ।
জগন্নাথপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মুখলেছুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, এবছর আশানুরূপ ফলাফল হয়নি। আগামীতে আরো ভালো ফলাফলের জন্য শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের সচেষ্ঠ থাকতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com