1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে কৃষকদের মধ্যে আউশ ধানের বীজ ও সার বিতরণ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

জগন্নাথপুরে কৃষকদের মধ্যে আউশ ধানের বীজ ও সার বিতরণ

  • Update Time : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০১৯
  • ১০১৯ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুরে কৃষকদের মধ্যে আউশধানের বীজ ও সার বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে জগন্নাথপুর উপজেলা কৃষি অধিদপ্তরের উদ্যোগে জগন্নাথপুরের বিভিন্ন এলাকার ৩শত কৃষকদের মধ্যে বীজ ও সার বিতরণ করা হয়।
এ উপলক্ষে জগন্নাথপুরের ইউএনও মাহফুজুল আলম মাসুমের সভাপতিত্বে ও উপজেলা কৃষি কর্মকর্ত শওকত ওসমান মজুমদারের পরিচালনায় এক সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বেগম, উপজেলা সমবায় কর্মকর্তা দেলোয়ার হোসেন, মৎস্য কর্মকর্তা আখতারুজ্জামান, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আহসান উল্লাহ প্রমুখ।
জগন্নাথপুর উপজেলা কৃষি কর্র্মকর্তা শওকত ওসমান মজুমদার জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, আউশ চাষাবাদে উৎপাদন বৃদ্ধি করতে কৃষকদের মধ্যে জনপ্রতি ৫ কেজি উফশী বীজ, ১৫ কেজি করে ডিএসপি সার, ১০ কেজি এমওপি সার বিতরণ করা হয়েছে। আজ তিনশত কৃষকের মধ্যে এগুলো বিতরণ তরা হয়েছে। পর্যায়ে আরোও ৯শত কৃষককের মধ্যে বীজ ও সার বিতরণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com