1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে নির্যাতনে গৃহবধূর আত্মহত্যা, স্বামী কারাগারে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৯ মে ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
শিরোনাম:

জগন্নাথপুরে নির্যাতনে গৃহবধূর আত্মহত্যা, স্বামী কারাগারে

  • Update Time : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৭৬৭ Time View

স্টাফ রিপোর্টার::

জগন্নাথপুরে চার কন্যা সন্তান জন্ম দেওয়ায় এবং ধারকৃত টাকা ফেরত চাওয়াতে স্বামীর নির্যাতনে অতিষ্ট হয়ে গৃহবধূর বিষপানে আত্মহত্যার ঘটনায় দায়েরকৃত মামলায় স্বামী সুমন মিয়া (৩৫) কে রবিবার সুনামগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে।
জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, ওই গৃহবধূর মা মনু বেগম বাদী হয়ে মেয়ের জামাই ও ভাসুরকে আসামী করে আত্মহত্যার প্ররোচনার মামলা দায়ের করেন। গৃহবধূর স্বামীকে শুক্রবার গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
প্রসঙ্গত, উপজেলার মিরপুর ইউনিয়নের বড়কাপন গ্রামের নুর মিয়ার সঙ্গে প্রায় ১০ বছর পূর্বে বিংে হয় জগন্নাথপুর পৌরসভার ইকড়ছই এলাকার মৃত মকদ্দুছ মিয়ার মেয়ে শিপা বেগমের। বিয়ের পর ওই নারী পরপর চার কন্যা সন্তান জন্ম দেওয়া শিপা বেগম ওপর স্বামী সুমন মিয়ার নির্যাতন শুরু হয়। শিপা বেগমের মা মেয়ের সংসারে সুখ ফেরাতে মেয়ের জামাইকে দুই লাখ টাকা ব্যবসার জন্য ধার দেন। ধারকৃত টাকা ফেরত চাইলে ফের শুরু হয় চার সন্তানের জননীর ওপর নির্যাতন। এক পর্যায়ে নির্যাতন সইতে না পেরে গত শুক্রবার বিষপান করে আত্মহত্যা করেন। এ ঘটনায় রাতেই স্বামীকে আটক করা হয়।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com