1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে পরিকল্পনামন্ত্রী- আধুনিক জাতি গঠনের লক্ষ্যে সরকার কাজ করছে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

জগন্নাথপুরে পরিকল্পনামন্ত্রী- আধুনিক জাতি গঠনের লক্ষ্যে সরকার কাজ করছে

  • Update Time : শনিবার, ১৬ মার্চ, ২০১৯
  • ৩১৭ Time View

স্টাফ রিপোর্টান::
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, বর্তমান সরকার প্রযুক্তি নির্ভর একটি আধুনিক জাতি গঠনের লক্ষ্যে শিক্ষাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করছে। তিনি বলেন, শিক্ষার্থীদের আগে শিক্ষকদেরকে আধুনিক ও বিজ্ঞান ভিত্তিক শিক্ষা অর্জন করা প্রয়োজন। তিনি বলেন, শিক্ষকরা যদি তাদের ওপর অর্পিত গুরুদায়িত্ব সঠিকভাবে দায়িত্বশীল ও যতœবান হয়ে শিক্ষার্থীদের সুশিক্ষা মাধ্যমের গড়ে তোলতে পারলে আধুনিক ও সমৃদ্ধ বাংলাদেশ গঠন করা সম্ভব।
শনিবার বেলা দেড়টার দিকে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সদরের আব্দুস সামাদ আজাদ অডিটরিয়ামে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে জগন্নাথপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে আয়োজিত শিক্ষাউপকরণ মেলা, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরন অনুষ্ঠান এবং কলকলিয়া ইউনিয়নের হাজী রঙ্গুম আলী আটপাড়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের উদ্বোধণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুমের সভাপতিত্বে ও উপজেলা রির্সোস সেন্টারের দায়িত্বরত কর্মকর্তা হারুনুর রশিদের পরিচালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন। এসময় জেলা অতিরিক্ত জেলা প্রশাসক শফীউল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক লুৎফুর রহমান, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভুঁইয়া, উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলামসহ বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com