1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে পুষ্টি সপ্তাহের উদ্ধোধন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন

জগন্নাথপুরে পুষ্টি সপ্তাহের উদ্ধোধন

  • Update Time : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০১৯
  • ২৪৪ Time View

 

স্টাফ রিপোর্টার ::

জগন্নাথপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষ্যে  এক র‌্যালী ও আলোচসা সভা অনুষ্টিত হয়েছে।  মঙ্গলবার সকালে জগন্নাথপুর উপজেলা পুষ্টি সমন্বয় কমিটি ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে ২৩ থেকে ২৯ এপ্রিল পর্যন্ত পুষ্টি সপ্তাহ উপলক্ষে বণাঢ্য র্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিল্পনা কর্মকর্তা ডা: মধু সুধন ধরের নেতৃত্বে জনপ্রতিনিধি , চিকিৎসক ,স্বাস্থ্য কর্মী , কর্মকর্তা কর্মচারী  ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের অংশ গ্রহনে বর্ণাঢ্য র‌্যালী স্বাস্থ্য কমপ্লেক্সের ক্যাম্পাস প্রদক্ষিণ করে।

পরে স্বাস্থ্য কমপ্লেক্সের প্রশিক্ষণ হলে আলোচনা সভায় স্বাস্থ্য ও পরিবার পরিল্পনা কর্মকর্তা এবং উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সদস্য সচিব ডা: মধু সুধন ধরের সভাপতিত্বে ও আবাসিক মেডিকেল অফিসার আরএমও ডা: সায়খুল ইসলামের পরিচালনায়  অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব , বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তার , পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক , উপজেলা শিক্ষা অফিসার জয়নাল আবেদীন ,প্রেসক্লাব সভাপতি শংকর রায়, কেয়ার বাংলাদেশ জগন্নাথপুর উপজেলা টেকনিক্যাল অফিসার অরূপ রতন দাশ প্রমূখ।

পরে কালেক্টিভ ইম্প্যাক্ট ফর নিউট্রিশন ইনিশিয়েটিভ কেয়ার বাংলাদেশের পুষ্টি কার্যক্রমের তথ্য প্রদান করেন কেয়ার কর্মকর্তা অরূপ রতন দাশ । র‌্যালী ও আলোচনা সভা অনুষ্টানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম মোখলেছুর রহমান , আব্দুস সোবহান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ হুসবাননুর ,স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারি মেডিকেল অফিসার মির্জা মোহাম্মদ আলী রুবেল ,নার্সিং সুপারভাইজার খুদেজা বেগম, পুষ্টি সমন্বয় কমিটির সদস্য দৈনিক ইত্তেফাক/ দৈনিক সবুজ সিলেট প্রতিনিধি মো: আব্দুল হাই  ও দৈনিক প্রথম আলো প্রতিনিধি অমিত দেব প্রমূখ সপ্তাহব্যাপী পুষ্টি সপ্তাহে শিক্ষার্থীদের সাথে পুষ্টি বিষয়ক সচেতনতামুলক সভা,কৃষকদের সাথে মতবিনিময় ও বউ শ্বাশুড়ীর পুষ্টিকর রান্না কর্মসূচি পালন করা হবে।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com