1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে প্রশাসনের উদ্যোগে দিনব্যাপি বিভিন্ন কর্মসুচির মাধ্যমে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন

জগন্নাথপুরে প্রশাসনের উদ্যোগে দিনব্যাপি বিভিন্ন কর্মসুচির মাধ্যমে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

  • Update Time : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০১৯
  • ৩৩১ Time View

স্টাফ রিপোর্টার ::
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযথ মর্দায়ার মধ্য দিয়ে সুনাগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে দিনব্যাপি বিভিন্ন কর্মসুচীর মধ্য দিয়ে দিবসটি পালিত হয়েছে।
মঙ্গলবার সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটি শুভ সুচনা হয়। এরপর স্থানীয় কেন্দ্রীয় শহিদ মিনারে প্রশাসন, আওয়ামীলীগ. বিএনপি, মুক্তিযোদ্ধা, জগন্নাথপুর প্রেসক্লাব, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক , ব্যবসায়ী সংগঠনের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পন করা হয়।
সকাল আটটায় স্বরূপ চন্দ্র সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে দিবসের কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। সকাল ১০টায় মুক্তিযুদ্ধ স্মৃতি বিজরিত শ্রীরামসী ও রানীগঞ্জ শহীদ মিনারে পুস্পস্তর্বক অর্পন, শিশু-কিশোরদের অংশ গ্রহনে চিত্রাংকর প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

দুপুরে ১২টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা দেয়া হয়েছে। উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুমের সভাপতিত্বে ও শিক্ষিকা বাপ্পী দেব এবং আলমগীর হোসেনের যৌথ পরিচালনায় এতে বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, জগন্নাথপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন, মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ুম, রনজিত দাস, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্দুল কাইয়ুম মশাহিদ প্রমুখ।

 

সন্ধ্যায় উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুমের সভাপতিত্বে ও শিক্ষিকা বাপ্পী দেব এবং সালেহা পারভিনের যৌথ পরিচালনায় আলোচনাসভা  অনুষ্ঠিত হয়েছে। পরে স্থানীয় শিল্পীদের অংশ গ্রহনে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এছাড়া শহীদদের স্মরণে উপজেলার বিভিন্ন মসজিদ মন্দিরে বিশেষ প্রার্থনা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগিদের মধ্যে উন্নতমানে খাবার বিতরণ, জগন্নাথপুর উপজেলা পরিষদ ও জগন্নাথপুর পৌরসভা একাদশের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com