1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে বসতবাড়িতে আগুন, ৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪০ অপরাহ্ন

জগন্নাথপুরে বসতবাড়িতে আগুন, ৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি

  • Update Time : বৃহস্পতিবার, ২ মে, ২০১৯
  • ১০৮৬ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুরে অগ্নিকা৫টি কক্ষসহ আসবাসপত্র পুড়ে গেছে। এতে আট লাখ টাকার ক্ষতক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজন জানিয়েছেন। বৃহস্পতিবার বেলা ২টার দিকে পৌরশহরের লদুরপুর এলাকায় এ অগ্নিকা-ের ঘটনা ঘটেছে।
স্থানীয়রা জানান, ওই এলাকার বাসিন্দা আমরু মিয়ার বসতবাড়িতে দুপুর দুইটার দিকে াআগুনের লেলিহান শিখা দেখে এলাকার লোকজন ওই বাড়িতে পৌছে আগুনে নেভাবোর চেষ্ঠা চালান। এ খবর পেয়ে জগন্নাথপুর ফায়ার সার্ভিস এর একটি দল ঘটনাস্থলে পৌছে এলাকাবাসির সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আসনে সক্ষম হয়। ততক্ষণে বসতবাড়ির ৫টি কক্ষ আগুনে আংশিক পুড়ে গেছে। এছাড়াও ওই ৫টি ঘরের আসবাসপত্র পুড়ে ছাই হয়ে যায়।
আমরু মিয়া জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, হঠাৎ করে আগুন বসতবাড়িতে ছড়িয়ে পড়ে। এতে ৫ কক্ষ ও আসবাসপত্র পুড়ে গেছে। এতে প্রায় আট থেকে দশ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
জগন্নাথপুর ফায়ার সার্ভিসের ইনচার্জ নব কুমার সিংহ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, খবর পেয়ে আমাদের একটি দল ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিভাতে সক্ষম হয়। প্রাথমিকভাবে ধারনা করছি বিদ্যুতের সার্কিট থেকে আগুনের সুত্রপাত হতে পাবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com