1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে বেপরোয়া পিকআপের চাপায় আহত ৭ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন

জগন্নাথপুরে বেপরোয়া পিকআপের চাপায় আহত ৭

  • Update Time : সোমবার, ২০ আগস্ট, ২০১৮
  • ২৬৮ Time View

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুরে দ্রুতগামী পিকআপ ভ্যানের ধাক্কায় টমটমের চালকসহ ৭ জন আহত হয়েছেন। এর মধ্যে তিনজনকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
রোববার রাত ৯টার দিকে জগন্নাথপুর- রানীগন্জ সড়কের হবিবনগর এলাকায় জগন্নাথপুর- ঘোষগাও- রানীগন্জ সড়কের মোড়ে এ ঘটনাটি ঘটেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, জগন্নাথপুর পৌরশহরে থেকে একটি অটোরিকশা ইছগাঁও যাওয়ার পথে বিপরীত দিক থেকে ছেড়ে আসা দ্রুতগামী পিকআপ ভ্যান উল্লেখিতস্থানে টমটমকে চাপা দিয়ে দ্রুত গতিতে পালিয়ে যায়। এতে চালকসহ ৭ জন আহত হন।
এর মধ্যে গুরুত্বর আহত টমটমের চালক নারিকেলতলা গ্রামের রবিউল (২৫), আলামিয়া (২০) ও হবিবনগর এলাকার নোয়াব আলী (৬০) কে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহতদেরকে স্থানীয় উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে পস্বাস্হ্য কেন্দ্রের জরুরী বিভাগের চিকিৎসক জানিয়েছেন।
এদিকে পালিয়ে যাওয়ার সময় দ্রুতগামী পিক আপ ভ্যানগাড়ীটি স্থানীয় লোকজন জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কের পৌরশহরের ইকড়ছই বিদ্যুতের সাব ষ্টেশন এলাকায় গাড়ী আটক করে চালককে জগন্নাথপুর থানা পুলিশে সোপর্দ করা হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।
এব্যাপারে জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) আশরাফুল ইসলাম সঙ্গে যোগাযোগ করা হলে চালক আটকের কথা অস্বীকার করে তিনি জগন্নাথপুর টুয়োন্টিফোর ডটকমকে জানান, পিকআপটি স্থানীয় লোকজন আটক করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com