1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে মাইকিং করে কুড়িয়ে পাওয়া টাকাগুলো ফিরিয়ে দিয়ে সততার দৃষ্টান্ত স্থাপন হাফিজ জিয়াউর - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১১ অপরাহ্ন

জগন্নাথপুরে মাইকিং করে কুড়িয়ে পাওয়া টাকাগুলো ফিরিয়ে দিয়ে সততার দৃষ্টান্ত স্থাপন হাফিজ জিয়াউর

  • Update Time : শনিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৯
  • ২৯৭ Time View

বিশেপ্রতিনিধি ::
সুনামগঞ্জের জগন্নাথপুরে কুড়িয়ে পাওয়া ৭৮ হাজার টাকা প্রকৃতি মালিকের নিকট হস্তান্তর করতে এলাকায় মাইকিং করে ব্যাপক প্রচারণার পর অবশেষে গত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে মালিকের নিকট টাকাগুলো দিয়ে সততার এক উজ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন হাফিজ জিয়াউর রহমান নামে এক ব্যক্তি। তিনি পাটলী ইউনিয়নের কবিরপুর গ্রামের মৃত আশিক আলীর ছেলে।
জানা যায়, জগন্নাথপুর পৌরশহরের ৯নং ওয়ার্ডের শেরপুর এলাকার গরু ব্যবসায়ী আব্দুর রহিম গত শুক্রবার সকালে উপজেলার রসুলগঞ্জ বাজারে গরুর হাটে যান। হাট চলাকালে তার টাকা রাখার কাপড়ের ব্যাগ (তলি) হঠাৎ করে কোথায় যে পড়ে যায়। ওই দিন দুপুরের দিকে রসুলগঞ্জ বাজার এলাকা থেকে টাকাগুলো কুড়িয়ে পান হাফিজ জিয়াউর রহমান। টাকা পাওয়ার পর তিনি রসুলগঞ্জ বাজারসহ বিভিন্ন এলাকায় মাইকিং করে প্রচারণা চালান যে, কিছু টাকা পাওয়া গেছে। উপযুক্ত প্রমান পেলে টাকাগুলো ফেরত দেওয়া হবে। দ্রুত যোগাযোগের জন্য আহবান করা হয়। এ খবর পেয়ে টাকার প্রকৃত মালিক আব্দুর রহিম ও জগন্নাথপুর পৌরসভার সাবেক কাউন্সিলর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শেরপুর এলাকার বাসিন্দা লুৎফুর রহমানকে সঙ্গে নিয়ে রাতেই কবিরপুর গ্রামে যান। প্রমান সাপেক্ষে টাকাগুলো পাটলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কবিরপুর গ্রামের বাসিন্দা আঙ্গুর মিয়ার উপস্থিতিতে টাকাগুলো মালিকের নিকট হস্তান্তর করেন।
শেরপুর গ্রামের গরু ব্যবসায়ী আব্দুর রহিম বলেন, টাকাগুলো হারিয়ে পাগল প্রায়। এখনও ভালো মানুষ সমাজে আছে। তার দৃষ্টান্ত হাফিজ জিয়াউর রহমান। উনার নিকট আমি চিরকৃতজ্ঞ। তিনি বলেন, হাটে থাকাবস্থায় কোমরে থাকা টাকার তলিতে মোট ৭৮ হাজার টাকা রক্ষিত ছিল। ১২টি ৫শত টাকা নোট ও ৭৩টি ১ হাজার টাকার নোট ছিল।
পাটলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আঙ্গর মিয়া ও সাবেক পৌর কাউন্সিলর লুৎফুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, হাফিজ জিয়াউল রহমান সততার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করলেন। কুড়িয়ে পাওয়া টাকাগুলো ফিরিয়ে দিতে তিনি বিভিন্ন স্থানে মাইকিং করে প্রচারনা চালান। সতিই এটি বিরল ঘটনা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com