1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে রাস্তার বিরোধে জখম-৯ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জগন্নাথপুরে রাস্তার বিরোধে জখম-৯

  • Update Time : শনিবার, ১৯ জানুয়ারী, ২০১৯
  • ১৬৩ Time View

স্টাফ রিপোর্টার:
সুনামগঞ্জের জগন্নাথপুরে পূর্ব বিরোধের জের ধরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় ৯জন আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এরমধ্যে ৬ জনকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গতকাল শুক্রবার সন্ধ্যারাতে এ ঘটনাটি ঘটেছে।
পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, জগন্নাথপুর পৌরএলাকার ইসহাকপুর গ্রামের শাহীন খান ও একই গোষ্টির সাজাদ খানের লোকজনের মধ্যে জায়গা সংক্রান্ত বিরোধ চলছিল। এ নিয়ে শুক্রবার শাহীন খানের পক্ষের সামাই খান ও সাজাদ খানের মধ্যে কথাকাটাকাটির ঘটনা ঘটে। বিষয়টি সালিশে নিস্পত্তির জন্য একই এলাকার দূর্গাপুরের আকমল খানের বাড়ীতে সন্ধ্যা ৭টার দিকে বৈঠক ডাকা হয়। বৈঠকচলাকালে দু’পক্ষের লোকজনের মধ্যে বাকবিতন্ডা দেখা দেয়। একপর্যায়ে উভয়পক্ষ মারামারিতে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের ৯ জন আহত হয়েছে বলে পুলিশ জানিয়েছে। আহতদের মধ্যে সাজাদ মিয়ার পক্ষের ৬ জন সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। ভর্তিকৃতরা হলেন জুয়েল খান (৩৫), জাঙ্গির খান (২৫) মিরাজ খান (৩৭) রুহেল খান (৩২) সাজাদ খান (৩৫) সুজাদ খান (৩৮)।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মধু সুদন ধর বলেন, মারামারির ঘটনায় রাত ৮.৪০ মিনিটের সময় জুয়েল খান নামে একজন ইনজুরি স্বাস্হ্য কেন্দ্রে আসেন। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিলেটের ওসমানি হাসপতালে রেফার্ড করা হয়েছে।
প্রতিপক্ষের হামলায় আহত সাজাদ খান বলেন, সালিশের নামে আমাদেরকে বার্ডীতে ডেকে নিয়ে আকমল খানের উপস্থিতিতেই প্রতিপক্ষের লোকজন আমাদের লোকজনকে একটি ঘরে বন্ধি করে বেধর পিঠিয়ে গুরুত্বর আহত করেছে।
তবে এ অভিযোগ অস্বীকার করে আকমল খান বলেন, দুই পক্ষের বিরোধ নিস্পতির জন্য আমার বাড়ীতে তাদেরকে নিয়ে বৈঠকে বসি। হঠাৎ করে দু’পক্ষেই মারামারিতে জড়িয়ে পড়ে। আমি চেষ্ঠা করেছিলাম দু’পক্ষের বিরোধ সমাধানের জন্য।
ঘটনাস্থল পরির্দশনকারী জগন্নাথপুর থানার এসআই লুৎফুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, গ্রামের ঘোপাটের রাস্তা নিয়ে নিজেদের গোষ্টির দু’পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে একপক্ষের ৬ জন ও আরেক পক্ষের ৩ জন আহত হয়েছেন। এ ঘটনায় কোনো পক্ষেই এখনো থানায় কোনো মামলা দায়ের করেন নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com