1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে লন্ডন প্রবাসীর উদ্ধারকৃত মরদেহ দাফন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন

জগন্নাথপুরে লন্ডন প্রবাসীর উদ্ধারকৃত মরদেহ দাফন

  • Update Time : রবিবার, ৯ ডিসেম্বর, ২০১৮
  • ২৩২ Time View

স্টাফ রিপোর্টার :::; সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার নিখোঁজ যুক্তরাজ্য প্রবাসীর উদ্বারকৃত হাড়গোড় ১৮ মাস পর ময়নাতদন্তের পর নিজবাড়ি জগন্নাথপুর দিঘিরপাড়ে বাবা-মায়ের কবরের পাশে দাফন করা হয়েছে। গতকাল জগন্নাথপুর থানা পুলিশের উস্থিতিতে জৈন্তাপুর উপজেলার মোকামটিলা এলাকায় মাটিচাপা দেয়ামৃতদেহটির হাড়গোড় ১৮ মাস পর গত ২ ডিসেম্বর সিলেটের নির্বাহী ম্যাজিষ্ট্র খ্রিষ্টফার হিমেল রিছিলের উপস্থিতিতে আলামত হিসেবে জব্দ করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের পর জগন্নাথপুরে কবর দেয়া হয়।
প্রসঙ্গত গত বছরের ৮ মে দেশে এসে নিঁোজ হয়েছিলেন জগন্নাথপুর দিঘিরপাড় এলাকার লন্ডন প্রবাসী আব্দুল গফুর। এঘটনায় সম্প্রতি তার ভাগনা লালা মিয়া জগন্নাথপুর থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেন। যার জের ধরে মুঠোফোনের কললিস্টের সূত্র ধরে গত ২৫ নভেম্বর জৈন্তাপুর উপজেলার নিজপাটে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়। তাঁরা হলেন জৈন্তাপুর সাইট্রাস গবেষনা কেন্দ্রের অফিস সহায়ক সুনামগঞ্জের সদরের জগন্নাথপুর ব্রাক্ষণগাঁও উত্তরপাড়া গ্রামের আবুল কালাম আজাদ (৫২) তাঁর জামাতা জৈন্তাপুর দারুস সুন্নাহ দাখিল মাদ্রাসার শিক্ষক আনোয়ার হোসেন (৩০) ও জৈন্তাপুর উপজেলার নিজপাট মোকামটিলা গ্রামের জুনায়েদ আহমদ (৪২)তাঁরা আব্দুল গফুর হত্যার কথা স্বীকার করে লাশ গুম করতে মাটিচাপা দেওয়ার স্থান জৈন্তাপুরের মোকামটিলার কথা জানায়। সেখানে জৈন্তাপুর থানার ওসি খান মোহাম্মদ মাইনুল জাকিরের সহযোগীতায় তাৎক্ষনিক অভিযান চালিয়ে লাল পতাকা সাঁটিয়ে পাহাড়ার ব্যবস্থা করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা হাবিবুর রহমান জানান,গ্রেফতারকৃত তিনজনের মধ্যে আবুল কালাম ও জুনায়েদ ২৭ নভেম্বর হত্যার দায় স্বীকার করে সুনামগঞ্জ নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতে স্বীকারোক্তি দিয়ে বলেছে ১০ লাখ টাকা হাতিয়ে নিতেই তাকে শ্বাসরোধ করে হত্যা করে লাল মাটি চাপা দেয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com