1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ৪৯৫ জন কৃষক পেলেন বীজ-সারসহ কৃষি উপকরণ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

জগন্নাথপুরে ৪৯৫ জন কৃষক পেলেন বীজ-সারসহ কৃষি উপকরণ

  • Update Time : শনিবার, ৩ নভেম্বর, ২০১৮
  • ৪৫৫ Time View
স্টাফ রিপোর্টর::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় কৃষি সম্প্রসারন কার্যালয়ের উদ্যাগে কৃষি প্রনোদনা কর্মসূচীর উদ্ধোধন করা হয়েছে।
আজ শনিবার দুপুরে সুনামগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি এ কর্মসূচিরর উদ্ধোধন করেন।  এ কর্মসুচির অাওতায় উপজেলার ৪৯৫ জন কৃষক কৃষি প্রনোদনা পান। তারমধ্যে  জনপ্রতি ৩৫০ জন কৃষক ৫ কেজি করে বোরো বীজ, ১ কেজি করে ১০০ জন কৃষককে সরিষাবীজ, ২ কেজি করে ৪০ জন কৃষক ভুট্রা ও ৫ জনকে ২০ গ্রাম করে বিটি বেগুন বীজ প্রদান করা হয়।
এ উপলক্ষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলমের সভাপতিত্বে ও কৃষি কর্মকর্তা শওকত ওসমান মজুমদারের  পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়।
এতে  প্রধান অতিথির বক্তব্য দেন স্হানীয় সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান।
বিশেষ অতিথির বক্তব্য দেন  উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক রেজাউল করিম,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব,পাটলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল হক প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com