1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের সাবেক কৃতি ফুটবলার আব্দুর নূরের জানাজায় শোকাহত মানুষের ঢল, বিভিন্ন মহলের শোক প্রকাশ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন

জগন্নাথপুরের সাবেক কৃতি ফুটবলার আব্দুর নূরের জানাজায় শোকাহত মানুষের ঢল, বিভিন্ন মহলের শোক প্রকাশ

  • Update Time : বৃহস্পতিবার, ২৩ আগস্ট, ২০১৮
  • ১৭১ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুরের ক্রীড়াঙ্গনের প্রিয়মুখ সাবেক কৃতি ফুটবলার , সমাজসেবক উপজেলার মীরপুর ইউনিয়নের মীরপুর গ্রামের বাসিন্দা আব্দুর নূরের নামাজে জানাজা ঈদের ঈদ বুধবার বিকেলে নিজবাড়ীতে অনুষ্ঠিত হয়েছে।
এতে জনপ্রতিধি. বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ী ও ক্রীড়াঙ্গনের নেতাকর্মীসহ সর্বস্তরের জনসাধারণের ঢল নামে। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
বুধবার ঈদের দিন সকাল সাড়ে ৯ টার দিকে তিনি নিজবাড়ীতে ইন্তেকাল করেন। ( ইন্নালিল্লাহি .. রাজিউন)। মৃতৃকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ও মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।
মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জগন্নাথপুরের প্রবীন রাজনীতিবিদ সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি সিদ্দিক আহমদ, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নুরুল ইসলাম, উপজেলা পরিষদ ও মীরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, পৌরসভার সাবেক মেয়র উপজেলা বিএনপির সাবেক সভাপতি আক্তার হোসেন, উপজেলা বিএনপির সভাপতি সাবেক ফুটবলার আবু হুরায়রা ছাদ মাষ্টার, জেলা আইনজীবি সমিতির সভাপতি সৈয়দ মল্লিক মঈন উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, সুনামগঞ্জের জেলা পরিষদের সদস্য সৈয়দ ছাব্বির আহমদ,সাবেক ফুটবলার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সিরাজ উদ্দিন মাষ্টার, জগন্নাথপুরের সিনিয়র সাংবাদিক তাজউদ্দিন আহমদ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান দৈনিক সিলেট মিরর’র বার্তা সম্পাদক মুক্তাদির আহমদ মুক্তা, উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সেক্রেটারি সালাউদ্দিন, সাবেক ফুটবলার বিএনপি নেতা আবু আয়হান, মীরপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্তে চেয়ারম্যান জমির উদ্দিন, উপজেলা ফুটবল এসোসিয়েশনের সাবেক সভাপতি জগন্নাথপুর বাজার ব্যবস্খাপনা কমিটির সাধারণ সম্পাদক জাহির উদ্দিন, উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি মাহবুবুর রহমান ভূঁইয়া,সাবেক ফুটবলার ও পৌর কাউন্সিলর সোহেল আহমদ, রোমানুল হক রুমেন, রাহুল আমিন, আবুল হোসেন প্রমুখ।
প্রসঙ্গত, সাবেক কৃতি ফুটবলার আব্দুর নুর অনেক বছর ধরে সক্রিয়ভাবে জগন্নাথপুরের ক্রীড়াঙ্গনের উন্নয়নে কাজ করে গেছেন। তিনি ফুটবল মাঠে একজন দক্ষ রেফারি হিসেবে সরার কাছে পরিচিত ছিলেন। ক্রীড়া জগতের পাশাপাশি তিনি স্থানীয় পর্যাবে উন্নয়নের জন্য কাজ করেছেন।
র্দীঘদিন ধরে অসুস্থতায় ভুগছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com