1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
টাকার লোভে জগন্নাথপুরের লন্ডনীকে জৈন্তাপুরে নিয়ে হত্যা আটক ৩ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

টাকার লোভে জগন্নাথপুরের লন্ডনীকে জৈন্তাপুরে নিয়ে হত্যা আটক ৩

  • Update Time : সোমবার, ২৬ নভেম্বর, ২০১৮
  • ৩৬৯ Time View

স্টাফ রিপোর্টার::  সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সদরের পৌর এলাকার জগন্নাথপুর দিঘীরপাড় এলাকার বাসিন্দা লন্ডন প্রবাসী আব্দুল গফুর  এর লাশের অবস্থান সিলেটের জৈন্তাপুর উপজেলায় সনাক্ত করা হয়েছে। টাকার লোভে ওই প্রবাসীকে হত্যা করে লাশ মাটিচাপা দেয় দুবৃত্তরা। এঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও  এলাকাবাসী সূত্র জানায়,যুক্তরাজ্য প্রবাসী আব্দুল গফুর ২০১৭ সালে দেশে আসেন। সিলেট দরগা এলাকায় রাজমনি হোটেলে পরিচয় হয় জৈন্তাপুর উপজেলার কৃষি গবেষনা ইনসিষ্টিউটের অফিস সহায়ক আবুল কালামের সাথে। সেখানে তিনি সর্বশেষ ২০১৭ সালের ৮ মে  আবুল কালামের ফোন থেকে তাঁর বন্ধু জগন্নাথপুর গ্রামের নুরুল হক কে সিলেট রাজমনি হোটেলে যাওয়ার অনুরোধ করেন। কিন্তু পারিবারিক ব্যস্ততা থাকায় তিনি যেতে পারেননি। দেশে আসার দীর্ঘদিন পরও আব্দুল গফুরের খোঁজ খবর না পেয়ে তার ভাতিজা লাল মিয়া ওই মোবাইল নাম্বার উল্লেখ করে জগন্নাথপুর থানায় একটি সাধারণ ডায়েরি রজু করেন। ঘটনাটি তদন্তে নামের জগন্নাথপুর থানার সেকেন্ড অফিসার হাবিবুর রহমান। তিনি প্রযুক্তির ব্যবহার করে ঘটনার রহস্য উদঘাটনের চেষ্ঠা চালান। রোববার তিনি জৈন্তাপুর উপজেলায় অভিযান চালিয়ে জৈন্তাপুর কৃষি গবেষনা ইনষ্টিটিউটের অফিস সহায়ক আবুল কালাম তাঁর আত্বীয় জৈন্তাপুর ডিএস দাখিল মাদ্রাসার শিক্ষক আনোয়ার হোসেন ও জৈন্তাপুরের বাসিন্দা জুনায়েদ আহমদকে জৈন্তাপুর থানা পুলিশের সহযোগীতায় আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা ঘটনা স্বীকার করে লাশ মাটিচাপা দেয়ার স্থান দেখায়। পরে ওই স্থানে পুলিশ লাল পতাকা দিয়ে চিহিৃত করে পাহাড়াদার নিয়োগ করে। আজ লাশ উত্তোলন করে ময়না তদন্ত করা হবে। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক সিলেট দরগা এলাকায় রা্জমনী হোটেল থেকে আব্দুল গফুরের ব্যাগ উদ্ধার করা হয়। এবং তাদের বাড়ি থেকে প্রবাসীর পাসপোর্ট উদ্ধার করা হয়।

জগন্নাথপুর থানার সেকেন্ড অফিসার হাবিবুর রহমান জানান,মর্মান্তিক ও হৃদয়বিদারক হত্যাকান্ডের ঘটনার রহস্য আমরা উদঘাটন করে মুলহোতাদের আটক করেছি। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে টাকার লোভে প্রবাসীকে হত্যা করে লাশ জৈন্তাপুর মোকামটিলায় মাটিচাপা দেয়।

জৈন্তাপুর থানার ওসি খান মোহাম্মদ মাইনুল জাকির বলেন,এঘটনার কারণ অনুসন্ধানে জৈন্তাপুর ও জগন্নাথপুর থানা পুলিশ কাজ করছে। ইতিমধ্যে রহস্য উদঘাটন করে তিন জনকে আটক করা হয়েছে। এঘটনায় মামলাসহ আইনানুগ পদক্ষেপ গ্রহন করার পাশাপাশি ঘটনার সাথে জড়িত অন্যদের গ্রেফতারে চেষ্ঠা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com