Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

তিন প্রাইভেটকার চোর কারাগারে

জগন্নাথপুর২৪ ডেস্ক::
মৌলভীবাজারের বড়লেখায় গ্রেপ্তার হওয়া তিন প্রাইভেটকার চোরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। আজ বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে আদালতে নেওয়া হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তারা হলেন- শ্রীমঙ্গল উপজেলার অলিউর রহমান (২৫), রাইসুল ইসলাম অনিক (২৪) ও রায়হানুল ইসলাম জয় (২৪)। গতকাল মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর)  সকালে শ্রীমঙ্গল উপজেলার ডোবাগাঁ গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়, উপজেলার সুড়িকান্দি গ্রামের মোর্শেদ আহমদ তার পুরাতন প্রাইভেটকার (ঢাকা মেট্রো খ-১১-৪০০৯) গত ৩১ আগস্ট রাতে নিজ বসতবাড়ির রাস্তার পাশে পার্কিং করে রাখেন। রাত ৩টা পর্যন্ত তিনি প্রাইভেটকারটি দেখতে পান। ফজরের নামাজের পর প্রাইভেটকারটি সেখানে নেই দেখে খোঁজাখুঁজি শুরু করেন। পরে না পেয়ে তিনি বিষয়টি পুলিশকে জানান। অভিযোগ পেয়ে কারটি উদ্ধারে নামে পুলিশ। মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল উপজেলার ডোবাগাঁ গ্রামে অভিযান চালায় পুলিশ। এরপর সেখান থেকে চুরি যাওয়া প্রাইভেটকারটি উদ্ধার এবং চুরির সঙ্গে জড়িত থাকায় তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার বুধবার দুপুরে বলেন, ‘প্রাইভেটকারের মালিকের অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে চুরি যাওয়া প্রাইভেটকারটি শ্রীমঙ্গল থেকে উদ্ধার করেছে। একই সঙ্গে চুরির সঙ্গে জড়িত তিন চোরকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

Exit mobile version