Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

দ. সুনামগঞ্জে পাগলীর কোলজুড়ে নবজাতক

জগন্নাথপুর২৪ ডেস্ক :: দক্ষিণ সুনামগঞ্জের পাথারিয়া বাজারে এক পাগলী মা হয়েছেন। রোববার পর্যন্ত চারদিন অতিবাহিত হয়েছে তাঁর সন্তান জন্মদানের।

জানাগেছে, পাগলী সাজনা গত বুধবার ফুটফুটে এক কন্যা সন্তানের জন্মদেন। কিন্তু এই সন্তানের জন্মদাতা পিতার পরিচয় এখনও পাওয়া যায়নি। রোববার দুপুরে পাথারিয়া বাজার এলাকায় দেখা যায় নিষ্পাপ কন্যা সন্তানকে বুকে জড়িয়ে বসে আছেন পাগলী সাজনা বেগম।

এই হৃদয় বিদারক ঘটনাটি নাড়িয়ে দিয়েছে পুরো এলাকা। এলাকায় আলোচনা-সমালোচনার ঝড় বইছে।

স্থানীয় একটি সূত্র জানিয়েছে, সাজনা বেগম পাথারিয়া সুরমা হাই স্কুলের পাশে বেশির ভাগ দিন রাত্রিযাপন করতো।

বাজারে ভাটি থেকে আসা বেজ সম্প্রদায়ের ছায়ারুন বেগম নামের এক মহিলা জানান, সাজনা বেগমকে ইদানীং দেখতে পাচ্ছি সে গর্ভবতী অবস্থায় বাজারে ঘুরাঘুরি করছে, আমি তাহাকে কয়েক দিন যাবত সেবা যতœ করছি।

গত বুধবার সে আমার কুঁড়েঘরের পাশে এসে প্রসব বেদনায় কাতর হয়ে পড়ে। তখনই সে কন্যা সন্তানের জন্ম দেয়। এখন পর্যন্ত সে আমার ঘরে আছে। কিন্তু কে তার বাবা সে বলতে পারছে না।

এ ব্যাপারে পাথারিয়া বাজারে সভাপতি আলী নেওয়াজ জানান, এই পাগলী আমাদের বাজারেই থাকে। আমি ইতোমধ্যে চেয়ারম্যান ও ইউএনওকে বিষয়টি অবহিত করেছি।

অন্যদিকে, স্থানীয় এলাকার লোকজন এ বিষয়টিকে গুরুত্বের সাথে বিবেচনা করে এবং একটি নবজাতকের ভবিষ্যত জীবন ও সুস্থতা লক্ষ্যে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন।

Exit mobile version