1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নবীগঞ্জে নিখোঁজ যুবকের লাশ জগন্নাথপুর থেকে উদ্ধার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন

নবীগঞ্জে নিখোঁজ যুবকের লাশ জগন্নাথপুর থেকে উদ্ধার

  • Update Time : রবিবার, ১৩ জানুয়ারী, ২০১৯
  • ১৭৮ Time View

স্টাফ রিপোর্টার ও নবীনগঞ্জ প্রতিনিধি ::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের জালালপুর এলাকার কুশিয়ারা নদী থেকে জুবেদ মিয়া(২৬)নামে এক যুবকের লাশ গতকাল রবিবার উদ্ধার করা হয়েছে।
নিহত যুবকের বাড়ি নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের দীঘলবাক গ্রামে। সে ওই গ্রামের মৃত লাল মিয়ার ছেলে । জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মখলিছুর রহমান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের লোকজন লাশ সনাক্ত করে আমাদের অবহিত করে নিয়ে গেছেন।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়,গত ৮ জানুয়ারি বাড়ি থেকে বের হয়ে জুবেদ মিয়া আর বাড়ি ফেরিননি। এরপর থেকে পরিবারের সদস্যরা আত্মীয় স্বজনসহ বিভিন্নস্থানে যোগাযোগ করলেও কোন খোঁজ পাননি। গতকাল
গতকাল দুপুরে কুশিয়ারা নদীর জালালপুর গ্রামের স্থানীয় লোকজন নদীর পাশে একটি লাশ পড়ে থাকতে দেখে খবর দিলে পরিবারের লোকজন এসে লাশ সনাক্ত করেন। নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন জানান,নিখোঁজ যুবক মানসিক ভারসাম্যহীন বলে পরিবারের লোকজন জানান। কোন অভিযোগ না থাকায় লাশ পরিবার দাফন করেছেন।
জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হারুনুর রশীদ চৌধুরী বলেন,লাশটি নবীগঞ্জ উপজেলার বাসিন্দা হওয়ার আমাদের কে কেউ কিছু জানায়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com