Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

নবীগঞ্জে নিখোঁজ যুবকের লাশ জগন্নাথপুর থেকে উদ্ধার

স্টাফ রিপোর্টার ও নবীনগঞ্জ প্রতিনিধি ::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের জালালপুর এলাকার কুশিয়ারা নদী থেকে জুবেদ মিয়া(২৬)নামে এক যুবকের লাশ গতকাল রবিবার উদ্ধার করা হয়েছে।
নিহত যুবকের বাড়ি নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের দীঘলবাক গ্রামে। সে ওই গ্রামের মৃত লাল মিয়ার ছেলে । জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মখলিছুর রহমান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের লোকজন লাশ সনাক্ত করে আমাদের অবহিত করে নিয়ে গেছেন।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়,গত ৮ জানুয়ারি বাড়ি থেকে বের হয়ে জুবেদ মিয়া আর বাড়ি ফেরিননি। এরপর থেকে পরিবারের সদস্যরা আত্মীয় স্বজনসহ বিভিন্নস্থানে যোগাযোগ করলেও কোন খোঁজ পাননি। গতকাল
গতকাল দুপুরে কুশিয়ারা নদীর জালালপুর গ্রামের স্থানীয় লোকজন নদীর পাশে একটি লাশ পড়ে থাকতে দেখে খবর দিলে পরিবারের লোকজন এসে লাশ সনাক্ত করেন। নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন জানান,নিখোঁজ যুবক মানসিক ভারসাম্যহীন বলে পরিবারের লোকজন জানান। কোন অভিযোগ না থাকায় লাশ পরিবার দাফন করেছেন।
জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হারুনুর রশীদ চৌধুরী বলেন,লাশটি নবীগঞ্জ উপজেলার বাসিন্দা হওয়ার আমাদের কে কেউ কিছু জানায়নি।

Exit mobile version