Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

নির্বাচন ছাড়া সরকার পরিবর্তন করা যায়না- এরশাদ

স্টাফ রিপোর্টার:;নির্বাচন ছাড়া সরকার পরিবর্তন করা যায়না, প্রতিবাদ করা যায়না বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এমপি।

বৃহস্পতিবার বেলা পৌনে তিনটায় সিলেট শাহজালার (রহ.) মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের সাথে ব্রিফিংকালে তিনি এ মন্তব্য করেন।

এরশাদ বলেন, আমরা নির্বাচনের বিশ^াস করি। নির্বাচন ছাড়া কোন সরকার পরিবর্তন করা যায়না। আমাদের ৩০০ আসনেই প্রার্থী রয়েছেন। জাতীয় পার্টি তত্তাবধায়ক সরকারেও বিশ্বাস করেনা, এ কারনে সংবিধান অনুযায়ী নির্বাচন করতে চাই।

তিনি আরও বলেন, আমরা শাহজালাল মাজারে দোয়া নিতে এসেছি। আশা করি যাতে দোয়া কবুল হয়।

সিলেটবাসীর প্রতি তিনি কৃতজ্ঞ বলেও মন্তব্য করেছেন জাতীয় পার্টির এই চেয়ারম্যান। তিনি বলেন, আমি সিলেট বাসীর প্রতি কৃতজ্ঞ। আমাকে সংসদে ৮টি আসন দেওয়ার জন্য। আগামী নির্বাচনেও আমরা ভালো করবো।

এর আগে বেলা পৌনে ২টায় হেলিকপ্টার যোগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছান এরশাদ। সেখান থেকে সরাসরি শাহজালাল (রহ.) মাজার জিয়ারতের উদ্দেশ্যে দরগাহ এলাকায় রওয়ানা হন। সোয়া দুইটায় তিনি মাজারে এসে প্রবেশ করেন। মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের সাথে ব্রিফিং করেন।

পরে শাহপরান (রহ.) মাজার জিয়ারতের উদ্দেশ্যে রওয়ানা হন তিনি। জিয়ারতের পর সিলেট সার্কিট হাউজে মধ্যাহ্ন ভোজ শেষে সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করবেন। বিকেলে হেলিকপ্টার যোগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন।

Exit mobile version