1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নির্বাচন ছাড়া সরকার পরিবর্তন করা যায়না- এরশাদ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

নির্বাচন ছাড়া সরকার পরিবর্তন করা যায়না- এরশাদ

  • Update Time : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৯১ Time View

স্টাফ রিপোর্টার:;নির্বাচন ছাড়া সরকার পরিবর্তন করা যায়না, প্রতিবাদ করা যায়না বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এমপি।

বৃহস্পতিবার বেলা পৌনে তিনটায় সিলেট শাহজালার (রহ.) মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের সাথে ব্রিফিংকালে তিনি এ মন্তব্য করেন।

এরশাদ বলেন, আমরা নির্বাচনের বিশ^াস করি। নির্বাচন ছাড়া কোন সরকার পরিবর্তন করা যায়না। আমাদের ৩০০ আসনেই প্রার্থী রয়েছেন। জাতীয় পার্টি তত্তাবধায়ক সরকারেও বিশ্বাস করেনা, এ কারনে সংবিধান অনুযায়ী নির্বাচন করতে চাই।

তিনি আরও বলেন, আমরা শাহজালাল মাজারে দোয়া নিতে এসেছি। আশা করি যাতে দোয়া কবুল হয়।

সিলেটবাসীর প্রতি তিনি কৃতজ্ঞ বলেও মন্তব্য করেছেন জাতীয় পার্টির এই চেয়ারম্যান। তিনি বলেন, আমি সিলেট বাসীর প্রতি কৃতজ্ঞ। আমাকে সংসদে ৮টি আসন দেওয়ার জন্য। আগামী নির্বাচনেও আমরা ভালো করবো।

এর আগে বেলা পৌনে ২টায় হেলিকপ্টার যোগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছান এরশাদ। সেখান থেকে সরাসরি শাহজালাল (রহ.) মাজার জিয়ারতের উদ্দেশ্যে দরগাহ এলাকায় রওয়ানা হন। সোয়া দুইটায় তিনি মাজারে এসে প্রবেশ করেন। মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের সাথে ব্রিফিং করেন।

পরে শাহপরান (রহ.) মাজার জিয়ারতের উদ্দেশ্যে রওয়ানা হন তিনি। জিয়ারতের পর সিলেট সার্কিট হাউজে মধ্যাহ্ন ভোজ শেষে সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করবেন। বিকেলে হেলিকপ্টার যোগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com