Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

পিকআপ অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ভাইবোন নিহত

জগন্নাথপুর২৪ ডেস্ক::নোয়াখালীর বেগমগঞ্জ-মাইজদী সড়কের অনন্তপুর এলাকায় একটি পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই ভাইবোন নিহত হয়েছে। শনিবার দুপুর ২টার দিকে এই ঘটনা ঘটে।
নিহত দু’জন হলো- বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের সাহেবের হাট গ্রামের অহিদুর রহমান সুমনের ছেলে নাহিদ (১০) ও মেয়ে নাজিবা আক্তার (৩)। এই ঘটনায় তাদের মা নাজমা বেগম (৩২), অটোরিকশা চালক ইসমাইল হোসেন (৩০) ও মাহফুজ (৩০) নামের একব্যক্তি আহত হয়েছেন।
বেগমগঞ্জ থানার ওসি ফিরোজ হোসেন মোল্লা জানান, দুপুর ২টার দিকে নাজমা বেগম শিশুসন্তান নাহিদ ও নাজিবাকে নিয়ে অটোরিকশায় করে নোয়াখালী জেলা কারাগারে থাকা স্বামীকে দেখতে যাচ্ছিলেন। পথে বেগমগঞ্জ-মাইজদী সড়কের অনন্তপুরে (টিভি সেন্টার সংলগ্ন) বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশায় থাকা নাহিদ ঘটনাস্থলেই নিহত হয়। আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক নাজিবাকে মৃত ঘোষণা করেন। নিহত দুই শিশুর মা নাজমা বেগমকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ওসি আরও বলেন, নিহত দুই শিশুর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পিকআপটিকে আটক করতে পারলেও চালক ও হেলপার পালিয়েছে।

Exit mobile version