Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

ভুলে ভোট পড়ল বিজেপিতে, অনুতাপে নিজের আঙুল কেটে ফেললেন ভোটার

জগন্নাথপুর২৪ ডেস্ক::

ধাপে ভারতের লোকসভা নির্বাচনের দ্বিতীয় থাপের ভোট গ্রহণ চলছে। এরই মধ্যে দেশটির উত্তর প্রদেশ রাজ্যের বুলন্দশহর জেলায় ঘটেছে অদ্ভুত এক ঘটনা। সেখানে ইভিএম মেশিনে ভোট দিতে গিয়ে এক ভোটার ভুলে বিজেপিকে ভোট দিয়ে দেয়। এতে অনুতপ্ত হয়ে তিনি নিজের আঙুগুলই কেটে ফেলেছেন। তিনি জানিয়েছেন তার পছন্দের দল ছিল বহুজন সমাজ পার্টি। কিন্তু তার ভোট এখন পাচ্ছে অপছন্দের দল বিজেপি।

ওই যুবকের নাম পবন কুমার। দলিত সম্প্রদায়ের বিজেপি বিরোধী পবন বেশ উৎসাহ নিয়ে স্থানীয় শিকারপুরের হালসানা ভোটকেন্দ্রে যান ভোট দিতে।

তবে ইভিএম মেশিনে আগে ব্যবহার না করায় ভোট দেয়ার সময় ভুল করে ফেলেন পবন। পছন্দের প্রতীক হাতির বদলে সেখানে থাকা বিজেপির পদ্ম প্রতীকে ভোট দিয়ে দেন তিনি। ফলে যোগেশ ভার্মার পরিবর্তে ভোটটি পেয়ে যান বিজেপি প্রার্থী ভোলা সিং। ভুল বুঝতে সময় লাগেনি পবনের। কিন্তু ততক্ষণে দেরি হয়ে গেছে। তাই রাগে ক্ষোভে বাড়ি ফিরে নিজের আঙুগুলই কেটে ফেলেন তিনি। বা হাতের যে আঙুগুল দিয়ে বোতাম টিপেছিলেন সেটিকেই কাস্তে দিয়ে কাটেন তিনি। এটি আবার নিজেই ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় পবন। মুহুর্তেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। তবে কেউ কেউ দাবি করছে, অনুতাপ নয় বরঞ্চ রাজনৈতিক চাপেই এ কাজ করতে বাধ্য হয়েছে পবন। এ নিয়ে সেখানে চলছে তুমুল রাজনৈতিক বিতর্ক।
Exit mobile version