1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ভুলে ভোট পড়ল বিজেপিতে, অনুতাপে নিজের আঙুল কেটে ফেললেন ভোটার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

ভুলে ভোট পড়ল বিজেপিতে, অনুতাপে নিজের আঙুল কেটে ফেললেন ভোটার

  • Update Time : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০১৯
  • ৩৫৬ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

ধাপে ভারতের লোকসভা নির্বাচনের দ্বিতীয় থাপের ভোট গ্রহণ চলছে। এরই মধ্যে দেশটির উত্তর প্রদেশ রাজ্যের বুলন্দশহর জেলায় ঘটেছে অদ্ভুত এক ঘটনা। সেখানে ইভিএম মেশিনে ভোট দিতে গিয়ে এক ভোটার ভুলে বিজেপিকে ভোট দিয়ে দেয়। এতে অনুতপ্ত হয়ে তিনি নিজের আঙুগুলই কেটে ফেলেছেন। তিনি জানিয়েছেন তার পছন্দের দল ছিল বহুজন সমাজ পার্টি। কিন্তু তার ভোট এখন পাচ্ছে অপছন্দের দল বিজেপি।

ওই যুবকের নাম পবন কুমার। দলিত সম্প্রদায়ের বিজেপি বিরোধী পবন বেশ উৎসাহ নিয়ে স্থানীয় শিকারপুরের হালসানা ভোটকেন্দ্রে যান ভোট দিতে।

তবে ইভিএম মেশিনে আগে ব্যবহার না করায় ভোট দেয়ার সময় ভুল করে ফেলেন পবন। পছন্দের প্রতীক হাতির বদলে সেখানে থাকা বিজেপির পদ্ম প্রতীকে ভোট দিয়ে দেন তিনি। ফলে যোগেশ ভার্মার পরিবর্তে ভোটটি পেয়ে যান বিজেপি প্রার্থী ভোলা সিং। ভুল বুঝতে সময় লাগেনি পবনের। কিন্তু ততক্ষণে দেরি হয়ে গেছে। তাই রাগে ক্ষোভে বাড়ি ফিরে নিজের আঙুগুলই কেটে ফেলেন তিনি। বা হাতের যে আঙুগুল দিয়ে বোতাম টিপেছিলেন সেটিকেই কাস্তে দিয়ে কাটেন তিনি। এটি আবার নিজেই ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় পবন। মুহুর্তেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। তবে কেউ কেউ দাবি করছে, অনুতাপ নয় বরঞ্চ রাজনৈতিক চাপেই এ কাজ করতে বাধ্য হয়েছে পবন। এ নিয়ে সেখানে চলছে তুমুল রাজনৈতিক বিতর্ক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com