1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
যন্ত্রণার নাম 'গ্রামীণফোন নেটওয়ার্ক ' - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
শিরোনাম:

যন্ত্রণার নাম ‘গ্রামীণফোন নেটওয়ার্ক ‘

  • Update Time : শুক্রবার, ৩ মে, ২০১৯
  • ২২৯৮ Time View

 

বিশেষ প্রতিনিধি : জগন্নাথপুর উপজেলার উত্তর প্রান্তে কলকলিয়া ইউনিয়ন ও পাশ্ববর্তী ছাতক উপজেলা , দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা, দিরাই উপজেলার প্রায় লক্ষাধিক গ্রামীণফোনের গ্রাহক দীর্ঘদিন ধরে গ্রামীণফোনের নেটওয়ার্ক সেবা সঠিক ভাবে পাচ্ছেন না।

এলাকা বাসী জানান, বিদ্যুৎ না থাকলে গ্রামীণফোনের নেট ওয়ার্ক থাকেনা ,থাকেনা ইন্টারনেট সংযোগ। এমনকি বিদ্যুৎ থাকলেও অনেক সময় নেটওয়ার্ক থাকেনা।

এখানকার সকল মানুষের কাছে একবাক্যে যন্ত্রণার নাম ‘গ্রামীনফোন নেটওয়ার্ক’।

নেট ওয়ার্ক বিড়ম্বনায় অতিষ্ঠ গ্রামীণফোনের গ্রাহকরা
সেবার মানে অতিষ্ঠ হয়ে ফুঁসে উঠছেন এবং যে কোন সময় গ্রাহক অসন্তোষ চরম পরিণতি নিয়ে আসতে পারে।

সরেজমিনে জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের গ্রামীণফোনের গ্রাহক ও স্থানীয় অধিবাসীদের সাথে আলাপকালে জানা যায় এখানে কলকলিয়াস্থ আব্দুল কাদির সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সন্নিকটে গ্রামীণফোন টাওয়ারে বিদ্যুৎ চলে গেলে অটো জেনারেটরের যে ব্যবস্থা চালু ছিল সেই জেনারেটর দীর্ঘদিন ধরে বিকল রয়েছে এবং কর্তৃপক্ষ তা সচল করার বা বিকল্প ব্যবস্থা গ্রহন না করায় দূর্ভোগ চরমে উঠেছে ।

আত্মীয় পরিজন দূরে গেলে অনিশ্চয়তায় কাটাতে হচ্ছে। কেউ বিপদে পড়লে এমন কি মারা গেলে সে খবরটুকু পাওয়ার সম্ভাবনা থাকেনা। এতে সবার মধ্যে কষ্ট,ক্ষোভ বিরাজ করছে।

প্রবাসী অধ্যুষিত এ এলাকার প্রিয়জন বিদেশ থেকে বারবার চেষ্টা করে যোগাযোগ করতে না পারায় সম্পর্কে অবনতি ও পারিবারিক কলহ বাড়ছে।

এছাড়া পাশ্ববর্তী ছাতক উপজেলার ভাত গাঁও ইউনিয়ন,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়ন, দিরাই উওজেলার জগদল ইউনিয়নের জনগণ ও গ্রামীণফোনের গ্রাহকরাও একই অভিযোগ করেন এবং দ্রুত সেবার মান উন্নত করতে কর্তৃপক্ষকে অনুরোধ জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com