1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শ্রীরামসী শহিদ স্মৃতি সংসদের মেধা নির্বাচনী পরিক্ষা অনুষ্ঠিত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

শ্রীরামসী শহিদ স্মৃতি সংসদের মেধা নির্বাচনী পরিক্ষা অনুষ্ঠিত

  • Update Time : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ২২৬ Time View

স্টাফ রিপোর্টার- জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়নের শ্রীরামসি গ্রামের মুক্তিযুদ্ধের উদ্ভুদ্ধ সামাজিক সংগঠন শহিদ স্মৃতি সংসদ প্রতিবছর এই সংগঠন বিভিন্ন বিষয়ের জ্ঞান অর্জনের লক্ষ্যে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে থাকে। সেই লক্ষ্যে আজ শনিবার ১৮ (মার্চ) উপজেলার বিভিন্ন প্রাইমারি ও মাধ্যমিক স্কুল মাদ্রারাসার শিক্ষার্থী মধ্যে মেধা নির্বাচনী পরিক্ষা অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টা ৩০ মিনিটে শ্রীরামসী হাই স্কুল এন্ড কলেজের ক্যাম্পাসের ২য় তলায় অনুষ্ঠিত হয়। এতে জগন্নাথপুর উপজেলার ১৭ টি প্রাইমারি স্কুল ও ১৪ টি মাধ্যমিক স্কুলের শিক্ষার্থী অংশগ্রহণ করে।
তিনটি বিভাগে ১৪০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। আগামি আগস্ট মাসের প্রথম সপ্তাহের মধ্যে ফলাফল প্রকাশিত হবে। এবং ৩১ শে আগস্টে শ্রীরামসী আঞ্চলিক শোক দিবসে মেধা নির্বাচনের পুরস্কার বিতরণ করা হবে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com