Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

সুনামগঞ্জে করোনায় মুক্তিযোদ্ধার মৃত্যু

জগন্নাথপুর২৪ ডেস্ক::
সুনামগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে মুক্তিযোদ্ধা পেয়ারা মিয়া মারা গেছেন (ইন্নালিল্লাহি—- রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।
শুক্রবার ভোর রাতে সিলেটের নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান জেলার ছাতকের বাঘবাড়ি’র এই মুক্তিযোদ্ধা। তিনি ৪ ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন। বেলা ১১ টায় রাষ্ট্রীয় মর্যাদায় দাফন শেষে ছাতকের বাঘবাড়ি কবরস্তানে দাফন করা হয়েছে তাঁকে।
করোনা উপসর্গ থাকায় বুধবার এই মুক্তিযোদ্ধার নমুনা পরীক্ষা করা হয়। অবস্থার অবনতি হওয়ায় বৃহস্পতিবার তাকে সিলেটের নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার ভোর রাতে ওখানেই মারা যান তিনি।
সিভিল সার্জন ডা. শামছুদ্দিন জানান, করোনায় আক্রান্ত হয়ে বৃহস্পতিবার ভোর ৫ টায় মারা গেছেন বীর মুক্তিযোদ্ধা পেয়ারা মিয়া। সরকারি উদ্যোগে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান শেষে বিশ^ স্বাস্থ্য সংস্থার নির্দেশনা অনুযায়ী দাফন করা হয়েছে তাঁকে।
এদিকে, গত ২৪ ঘণ্টায় এই জেলায় আরও ৩১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সুনামগঞ্জ সদরে ৯ জন, ছাতকে ১২, জগন্নাথপুরে ৫ জন এবং দোয়ারায় ৫ জন আক্রান্ত হয়েছেন।
সিভিল সার্জন ডা. শামছুদ্দিন জানান, আক্রান্তদের নমুনা বুধবার শাহজালাল বিশ^বিদ্যালয়ের করোনা ল্যাবে পাঠানো হয়েছিল। ওখান থেকেই বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টায় এই তথ্য জানাছে।

Exit mobile version