Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

সুনামগঞ্জে শুল্ক স্টেশনে মাদকের চালানসহ গ্রেফতার ২

জগন্নাথপুর২৪ ডেস্ক:: সুনামগঞ্জের টেকেরঘাট সীমান্তের বড়ছড়া স্থল শুল্ক স্টেশন থেকে মাদকের চালানসহ আরশ আলী ও আল-আমিন নামের দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার বেলা সাড়ে ১২টার দিকে পৃথক পৃথক অভিযানে উপজেলার টেকেরঘাট সীমান্তের বড়ছড়া শুল্ক স্টেশনের মোটরসাইকেল স্ট্যান্ড থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আরশ আলী উপজেলার শ্রীপুর (উত্তর) ইউনিয়নের সীমান্তবর্তী বড়ছড়া গ্রামের মৃত আবদুল হান্নান ও আল-আমিন একই গ্রামের কয়লা ব্যবসায়ী মরতুজ আলীর ছেলে।

থানা পুলিশ জানায়, ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আড়ালে বুধবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার টেকেরঘাট সীমান্তের বড়ছড়া শুল্ক স্টেশনের মোটরসাইকেল স্ট্যান্ডে প্রকাশ্যে মাদক বিক্রয়কালে থানার টেকেরঘাট পুলিশ ফাঁড়ির এএসআই ইমাম হোসেনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে বিদেশী মদের বোতল ও ইয়াবা ট্যাবলেটসহ আরশ এবং আল-আমিনকে গ্রেপ্তার করে। এ সময় তাদের অপর সহযোগী সীমান্তের রজনীলাইন গ্রামের মৃত অছি রহমানের ছেলে ফিরোজ মিয়া দৌড়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরবর্তীতে পুলিশ আরশ আলীর হেফাজত থেকে ৭ বোতল বিদেশী মদ ও আল-আমিনের হেফাজত থেকে ২৬ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে।

তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

Exit mobile version