Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

শিক্ষার্থীদেরকে লেখাপড়ার পাশাপাশি খেলাধূলা ও সাংস্কৃতিক চর্চাকে গুরুত্ব দিতে হবে- বিজন কুমার দেব

স্টাফ রিপোর্টার ::

জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান

বিজন কুমার দেব বলেছেন,শিক্ষার্থীদেরকে লেখাপড়ার পাশাপাশি খেলাধূলা ও সাংস্কৃতিক চর্চাকে গুরুত্ব দিতে হবে। এজন্য তিনি মুক্তিযুদ্ধের চেতনা অসাম্প্রদায়িক বাংলাদেশ ও দেশীয় সংস্কতিকে লালন করার আহ্বান জানান। তিনি বলেন,বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এই অগ্রযাত্রায় আমাদের শিক্ষার্থীদেরকে জ্ঞান বিজ্ঞানে আধুনিক ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে শিক্ষক ও অভিভাবকদের ভুমিকা রাখতে তিনি আহ্বান জানান। তিনি রোববার বিকেলে জগন্নাথপুর উপজেলার চিলাউড়া- হলদিপুর ইউনিয়নের পঞ্চপ্রাম উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মোহিত এর সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক এমদাদুল হক এর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, প্রথম আলোর জগন্নাথপুর প্রতিনিধি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম সম্পাদক অমিত দেব,বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মনির মিয়া, সাবেক সভাপতি আওয়ামীলীগ নেতা হাফিজুর রহমান প্রতাপ, পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক অধীর রঞ্জন দাস, প্রধান শিক্ষক আনেয়ার হোসেন,খাগাউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি
জুবায়ের হোসেন,সমাজকর্মী ফয়জুল হক,এনাম আহমদ প্রমুখ প্রতিযোগীতায় ইউনিয়নের ১১ টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়। পরে শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

Exit mobile version