Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

বিশ্বনাথে সাংবাদিক খায়ের কে হুমকি থানায় জিডি

স্টাফ রিপোর্ট :

সিলেটের বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সমকাল  শুভ-প্রতিদিন পত্রিকা ও চ্যানেল এস এর বিশ্বনাথ প্রতিনিধি জাহাঙ্গীর আলম খায়েরকে দেখে নেয়ার হুমকি দেয়া হয়েছে।

সাংবাদিক খায়ের এ ঘটনায় নিরাপত্তা চেয়ে সোমবার (১০আগষ্ট) রাতে বিশ্বনাথ থানায় একটি জিডি এন্ট্রি করেছেন, (জিডি নং ৪০৫)।

জিডি এন্ট্রি সূত্রে জানা গেছে, গত রোববার (৯আগষ্ট) সন্ধ্যায় বাসায় বসে প্রতিদিনের মতো পত্রিকায় সংবাদ পাঠাতে কম্পিউটারে কাজ করছিলেন। সন্ধ্যা সোয়া সাতটার দিকে অজ্ঞাতনামা ব্যক্তি ০১৮৬৯-৮৩০০৮৬ নাম্বার মোবাইল থেকে তার (খায়েরের) ব্যবহৃত ০১৭১২-৩১৮৫৩১ নাম্বার মোবাইল ফোনে কল দেন। ফোন কলটি রিসিভ করার পর নিজের পরিচয় না দিয়ে সাংবাদিক খায়েরের পরিচয় জানতে চান এবং শুদ্ধ বাংলায় কথা বলেতে থাকেন।

এসময় তিনি নিজেকে সাংবাদিক পরিচয় দেওয়ার পর অজ্ঞাত ব্যক্তি তাকে ইমন সম্পর্কে জানতে চান। এসয় সাংবাদিক খায়ের ইমন নামে কাউকে চিনেন না জানালে প্রতি উত্তরে হুমকিদাতা কেন চিনবি না, তুইতো চিনিস, কেন জানবি না তুইতো জানিস এভাবে অকথ্য ভাষায় গালিগালাজ করে হুমকি দেন।

এসময় সাংবাদিক খায়ের মোবাইল নাম্বার ভালো করে দেখে ফোন করতে বলে ফোনকল কেটে দেন। এর ৫/৭মনিটি পর ওই অজ্ঞাতনামা ব্যক্তি একই নাম্বারে আবারও কল দিয়ে সাংবাদিক খায়েরকে দেখে নেয়ার হুমকি দেন। এসময় হুমকিদাতা বলেন ‘‘বেশি বাইড়া গেছোছ তো, রাগ করিস না, আমি তোকে দেখে নিব। তখন চিনবি আমি কে’’।

এব্যপারে জানতে চাইলে বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা বলেন, সাংবাদি খায়েরের এ বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে।

Exit mobile version