1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে প্রায় তিন হাজার শিক্ষার্থীর মধ্যে জিপিএ-৫ - মাত্র সাতটি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন

জগন্নাথপুরে প্রায় তিন হাজার শিক্ষার্থীর মধ্যে জিপিএ-৫ – মাত্র সাতটি

  • Update Time : বুধবার, ১১ মে, ২০১৬
  • ২২৯ Time View

ষ্টাফ রির্পোটার :: বুধবার প্রকাশিত এসএসসি ও দাখিল পরীক্ষায় ফলাফল উপজেলায় ফলাফল ভাল হলেও পাশের মান ভাল হয়নি। উপজেলার ৩০টি মাধ্যমিক বিদ্যালয় থেকে প্রায় হাজার শিক্ষার্থী অংশ নিলেও মাত্র দুই জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছেন। এছাড়াও ১৭টি মাদ্রাসা প্রতিষ্টান থেকে জিপিএ-৫ এসেছে মাত্র ৭টি। এতো কম জিপিএ-৫ পাওয়ায় হতাশ হয়েছেন উপজেলাবাসী।

মাধ্যমিক শিক্ষা অফিস সুত্রে জানা যায়, এ বছর জগন্নাথপুর উপজেলার ৩০টি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্টান থেকে ১ হাজার ৭শত ৫৯ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ নেয়। কৃতকার্য হয়েছে ১ হাজার ৬শত ১২ জন শিক্ষার্থী। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে মাত্র দু’জন শিক্ষার্থী। অপর দিকে ১৭টি মাদ্রাসা প্রতিষ্টান থেকে ৬শত ১৪ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেন। পরীক্ষায় কৃতকার্য্য হয়েছে ৫শত ৭১ জন শিক্ষার্থী। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৫ জন শিক্ষার্থী।
জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ মুক্তা জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে বলেন, জগন্নাথপুরে এবারের এসএসসি ও দাখিল পরীক্ষায় ফলাফল ভাল হলেও পাশের মান খুবই নিন্মমানের। উপজেলার ৪৭টি শিক্ষা প্রতিষ্টান থেকে মাত্র ৭টি জিপিএ-৫ এসেছে। যাহা হতাশা জনক।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন কবীর জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে বলেন, ফলাফল সন্তুুষ্টজনক হলেও জিপিএ-৫ খুবই কম এসেছে। আশা করছি আগামীতে আরো ভাল ফলাফল করবে শিক্ষার্থীরা। এ বছর এসএসসিতে পাশের হার ৯১.৬১ এবং দাখিলে পাশের হার ৯৩।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com