1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা সম্পন্ন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম:
ইমান নষ্ট হয় যে সব কারণে হবিগঞ্জে গোসল করতে নেমে দুই ভাই নিখোঁজ/ একজনের মরদেহ উদ্ধার জগন্নাথপুরে আবদুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী পালিত জগন্নাথপুরে আইডিয়াল কম্পিউটার ইনস্টিটিউটের সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠিত জাতীয় নেতা আবদুস সামাদ আজাদের মৃত্যু বার্ষিকী আজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস হবে আটটা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত সুনামগঞ্জে বিএনপির তিন প্রার্থী বহিষ্কার সৃষ্টিজগতে আল্লাহর সবচেয়ে বড় নিয়ামত গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়

জগন্নাথপুরে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা সম্পন্ন

  • Update Time : শনিবার, ৬ অক্টোবর, ২০১৮
  • ২০১ Time View

স্টাফ রিপোর্টার:: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় তিনদিন ব্যাপি ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা সম্পন্ন হয়েেেছ।
শনিবার বিকেলে উপজেলা সদরের আব্দুস সামাদ আজাদ অডিটরিয়ামে সমাপনী অনুষ্ঠান উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ আনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুমের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একামেডী সুপারভাইজার অরূপ রায়ের পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুরুজ্জমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বেগম, সহকারী পুলিশ সুপার সার্কেল মাহবুবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সামসু উদ্দিন, প্রাণী সম্পদ কর্মকর্তা খালেদ সাইফুল্লাহ, উপজেলা মহিলা কর্মকর্তা পাপিয়া নাহিন, প্রেসক্লাব সভাপতি শংকর রায়, অধ্যক্ষ আব্দুর রহমান, উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম প্রমুখ।
পরে শিক্ষার্থীদের অংশ গ্রহণ কুইজ প্রতিযোতিায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
এছাড়ায় মেলায় অংশ নেয়া ৩৭টি স্টলের মধ্যে প্রথম স্থান অর্জন করেছে যৌথভাবে উপজেলা সমবায় ও বিদ্যুৎ অফিস, ২য় উপজেলা মহিলা অধিদপ্তর ও ৩য় হয়েছে প্রাণী সম্পদ অধিদপ্তর। তাদের মধ্যেও পুরস্কার বিতরণ করা হয়েছে।
প্রসঙ্গত, উপজেলা প্রশাসনের উদ্যোগে সারাদেশের ন্যায় গত বৃহস্পতিবার আব্দুস সামাদ আজাদ অডিটরিয়ামে তিনদিন ব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com