1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ০২:৪০ অপরাহ্ন
Title :
সুনামগঞ্জের দোয়ারাবাজারে একটি গ্রাম লকডাউন মৃত্যুপুরী যুক্তরাষ্ট্র, ২৪ ঘণ্টায় রেকর্ড ১৯৭০ জনের মৃত্যু র‌্যাবের নতুন ডিজি সুনামগঞ্জের সন্তান চৌধুরী আব্দুল্লাহ আল মামুন র‌্যাব প্রধান হচ্ছেন সুনামগঞ্জের শাল্লার আব্দুল্লাহ আল মামুন করোনাভাইরাস যেন নতুন এক ওলাওঠা-মুক্তাদীর অাহমদ মুক্তা ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান জগন্নাথপুরের প্রত্যন্ত গ্রামে প্রবাসীর পক্ষে খাদ্যসামগ্রী বিতরণ জগন্নাথপুরে একটি গ্রাম স্বেচ্ছায় লকডাউন জগন্নাথপুরে সামাজিক সংগঠনের পক্ষে আরো ২০ পরিবার পেল খাদ্য সামগ্রী জগন্নাথপুরে প্রবাসীর অর্থায়নে ৬ শতাধিক পরিবারের ঘরে ঘরে পৌঁছে দেয়া হলো এক সপ্তাহের খাদ্যসামগ্রী

জগন্নাথপুরে প্রবাসীর জায়গা থেকে জোরপূর্বক গাছ কেটে নেওয়ার অভিযোগ জমি দখলের চেষ্টা

  • Update Time : মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৫০ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের তাজপুর গ্রামের এক যুক্তরাজ্য প্রবাসীর পৈতৃক সম্পত্তি জোর পূর্বক দখলের অপচেষ্টা ও প্রবাসীর জায়গা থেকে জোরপূর্বক দুটি গাছ কেটে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার তাজপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী আব্দুল সামাদ চৌধুরী জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবরে এ বিষয়ে লিখিত অভিযোগ করেন।
লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে জহিরপুর গ্রামের সানুর মিয়া চৌধুরী,অনুর চৌধুরী,শুকুর মিয়া,মইনুল মিয়া,জাহাঙ্গীর আলম ও এলেমান আমাদের মালিকানাধীন তাজপুর মৌজার ১২০ শতাংশ চারা রকম ভূমি দখলের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। গত ২৫ জানুয়ারি আমার  মালিকানাধীন জায়গা থেকে বিভিন্ন প্রজাতির দুটি বড় গাছ জোর পূর্বক কেটে নিয়ে গেছে। যার বাজার মূল্য তিন লাখ ২০ হাজার টাকা।
আব্দুল সামাদ চৌধুরী জানান,আমার মালিকানা জমি থেকে জোর পূর্বক গাছ কেটে নেওয়ার খবর পেলে আমরা বাধা দিলে তারা রক্তের বন্যা বসাইয়া দিবে বলে হুমকি দেয়। প্রতিপক্ষের লোকজন আমাদের জায়গা জমি দখলের চেষ্টায় লিপ্ত রয়েছে। নিরুপায় হয়ে আমি আইনের শরনাপন্ন হয়েছি।
জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান,লিখিত অভিযোগের প্রেক্ষিতে থানার একজন উপ পরিদর্শক (এস,আই) পুলিশ কে ঘটনাটি তদন্তের দায়িত্বে দেওয়া হয়েছে । আমরা তদন্তের আলোকে আইনানুগ পদক্ষেপ গ্রহণ করব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Customized By BreakingNews