1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মঙ্গলবার, ২৬ মে ২০২০, ০১:৪৭ অপরাহ্ন
Title :
সুনামগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত ১০ জন, আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১০৮ জনে জগন্নাথপুরে তুচ্ছ বিষয় নিয়ে এক ব্যক্তি খুন আটক ২ জগন্নাথপুরে মসজিদের ইমাম নিয়ে সংঘর্ষে আহত ২০ আটক ১৭ ঈদ উপলক্ষে জগন্নাথপুরের আধুয়া গ্রামে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ বিদ্রোহী কবি নজরুল ইসলামের আজ ১২১তম জন্মজয়ন্তী জগন্নাথপুরে শান্তিপূর্ন পরিবেশে ঈদের জামাত অনুষ্ঠিত জগন্নাথপুরে পূর্ব বিরোধে বাড়িতে হামলার অভিযোগ জগন্নাথপুর পৌরসভার কাউন্সিলর দেলোয়ার হোসাইনের ঈদ শুভেচ্ছা সুবিধাবঞ্চিত শিশুদের পাশে ‘হৃদয়ে ৯৮ চেতনায় জগন্নাথপুর’ বন্ধু সংগঠন জগন্নাথপুর উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিনের ঈদ শুভেচ্ছা

সিলেটে মারা গেলেন হোম কোয়ারেন্টিনে থাকা বৃদ্ধ

  • Update Time : বুধবার, ২৫ মার্চ, ২০২০
  • ৪৬৯ Time View

সিলেটে মারা গেলেন হোম কোয়ারেন্টিনে থাকা এক বৃদ্ধ। গতকাল মঙ্গলবার দিবাগত রাত ৯টায় নগরের হাউজিং এস্টেট এলাকায় নিজ বাসায় মারা যান তিনি। এ বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী।
স্থানীয় সূত্রে জানা গেছে, ওই বৃদ্ধ দীর্ঘদিন ধরে কিডনি রোগে ভুগছিলেন। নিয়মিত ডায়ালিসিস করাতে হতো তাকে। গত ১৪ মার্চ যুক্তরাজ্য থেকে তার ছেলে দেশে ফেরেন। পরদিন ওই ব্যক্তির শ্বাসকষ্ট শুরু হলে বাবাকে নিয়ে সিলেট কিডনি ফাউন্ডেশনে যান প্রবাসী ছেলে। সেখানে কর্তব্যরত চিকিৎসক বিস্তারিত শুনে তাকে কোয়ারেন্টিনে রাখার পরামর্শ দেন।
এ ব্যাপারে ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেন, খবর দেওয়ার পর সিসিকের স্বাস্থ্য কর্মকর্তারা এসেও তাকে কোয়ারেন্টিনে থাকার কথা বলেছিলেন। তবে বাড়িতেই মঙ্গলবার রাত ৯টায় তিনি মারা যান। তিনি করোনাভাইরাস আক্রান্ত ছিলেন কি না তা নিশ্চিতের জন্য কোনো পরীক্ষা করানো হয়নি।

তিনি আরো বলেন, বিষয়টি তিনি সিলেটের জেলা প্রশাসককে অবগত করেছেন। জেলা প্রশাসক ও সিভিল সার্জন জনসমাগম না করে দ্রুত লাশ দাফনের ব্যবস্থা গ্রহণের কথা বলেন। পারিবারিকভাবে রাতেই নগরের মানিক পীরের টিলায় তাকে দাফন করা হয়েছে।
সুত্র-কালের কণ্ঠ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Design & Developed By ThemesBazar.Com