1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শ্রীলঙ্কাকে ৩৩ রানে হারিয়েছে বাংলাদেশ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

শ্রীলঙ্কাকে ৩৩ রানে হারিয়েছে বাংলাদেশ

  • Update Time : রবিবার, ২৩ মে, ২০২১
  • ৫৯১ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

শ্রীলঙ্কার পক্ষে শেষ ব্যাটসম্যান চামিরা আউট হবার সঙ্গে বাংলাদেশ তিনম্যাচ সিরিজে প্রথম ম্যাচে ৩৩ রানের জয় নিজেদের করে নেয়। ২৫৮ রান তাড়া করেত নেমে লঙ্কান দূর্গে প্রথম আঘাত হানে মিরাজ। সেই দেখানো পথে সাকিব, মোস্তাফিজ, সাইফুদ্দিন উইকেট পেলে চাপে পড়ে যায় লঙ্কা। মিরাজের তান্ডবে বিধস্ত শ্রীলঙ্কার জন্য শেষ ভরসা ছিলেন দলের পক্ষে সর্বোচ্চ ৭৪ রান করা হাসারাঙ্গা। তাকে সাইফুদ্দিন নিজের দ্বিতীয় উইকেটে রূপান্তর করলে বাংলাদেশের জয় সময়ের ব্যপার হয়ে যায়। ২২৪ রানেই অল আউট হয়ে যায় শ্রীলঙ্কা। মিরাজের ৪ উইকেট।  মোস্তাফিজুর রহমান ৩। সাইফুদ্দিন ২ উইকেট তুলে নেন। ম্যাচসেরা মুশফিকুর রহিম।

[৫]এর আগে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের মিরপুরে প্রথম ওয়ানডে বোরবার টসে জিতে প্রথমে ব্যাট করে অধিনায়ক তামিম ইকবাল, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহর ফিফটিতে ৬ উইকেটে সংগ্রহ করে ২৫৭ রান।

ইনিংসের শুরুতেই ০ রানে ওপেনার লিটন দাস, ১৫ রানে সাকিব, শূণ্য রানে মিঠুন ও ৫২ রানে তামিম আউট হলে চাপে পড়ে যায় বাংলাদেশ। ৯৯ রানে ৪ উইকেট হারানো বাংলাদেশকে টেনে তুলেন মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদের ১০৮ রানের জুটি। মুশফিক ৮৪ ও রিয়াদ ৫৪ রানে আউট হলেও আফিফ ২৭ ও সাইফুদ্দিন ১৩ রানে অপরাজিত থাকেন। লঙ্কান পক্ষে ডি সিলভা ৩ টি উইকেট পতন করেন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com