1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সড়কের গর্ত ভরাট করাতে এগিয়ে এলেন পাটলি ইউ,পি চেয়ারম্যান সিরাজুল হক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৩০ অপরাহ্ন

সড়কের গর্ত ভরাট করাতে এগিয়ে এলেন পাটলি ইউ,পি চেয়ারম্যান সিরাজুল হক

  • Update Time : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ৫৭৮ Time View

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুর- কেশবপুর- রসুলগঞ্জবাজার পর্যন্ত স্হানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডির সড়কের গর্ত ভরাটে এগিয়ে এসেছেন পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক। তিনি ঈদকে সামনে রেখে সড়কের ভাঙা চোরা গর্তে প্রতিদিনের দুর্ঘটনা এড়াতে নিজ উদ্যাগে গর্ত ভরাট কাজ করেন। গত দুই দিন ধরে গর্ত ভরাট কাজ চলছিল। আজ মঙ্গলবার দুপুরে কাজ শেষ হয়।
এলাকাবাসী স্হানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর সূত্র জানায় সড়কটি জগন্নাথপুর পৌরসভা,মীরপুর ও কলকলিয়া ইউনিয়নের একাংশ, পাটলী ইউনিয়নবাসীর যাতায়াতের একমাত্র সড়ক। এ সড়কদিয়ে সুনামগঞ্জের ছাতক ও সিলেটের বিশ্বনাথ উপজেলার একাংশের মানুষের যাতায়াত সুবিধা রয়েছে। ফলে গুরুত্বপূর্ণ এ সড়কে প্রতিদিন অসংখ্য ছোটবড় যানবাহন চলাচল করে।
পাটলী ইউনিয়নের সাতহাল গ্রামের বাসিন্দা নজরুল ইসলাম বলেন, ১০ কিলোমিটার সড়কের এক কিলোমিটার অংশে ছোট বড় অসংখ্য গর্তে যান চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। প্রতিদিন অটোরিকশাসহ ছোট খাটো যানবাহন উল্টে দুর্ঘটনা ঘটে। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গর্ত ভরাট করে দেওয়ায় আমরা খুশি।
পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক জানান,সড়কের জগন্নাথপুর পৌরসভার কেশবপুর অংশ থেকে পাটলী ইউনিয়নের রসুলগঞ্জ বাজার এলাকা পর্যন্ত ছোট বড় অসংখ্য গর্তে যান চলাচলের অনুপযোগী হয়ে পড়ে।প্রতিদিন দুর্ঘটনার খবর পাওয়া যেত। বিষয়টি আমি স্হানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরকে বার বার জানালেও অর্থ বরাদ্দ না থাকায় তারা সংস্কার কাজ করছেন না। তাই ঈদকে সামনে রেখে নিরাপদ চলাচল নিশ্চিত করতে আমি ব্যক্তিগত অর্থায়নে সড়কে ইটের খোয়া ও বালি ফেলে সড়কের ভাঙ্গা ছোড়া অংশের গর্তগুলো ভরাট করি।
স্হানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডির উপজেলা প্রকৌশলী গোলাম সারোয়ার বলেন, সড়কের সংস্কার কাজের জন্য বরাদ্দ পাওয়া গেলে আমরা সড়কে সংস্কার কাজ করাব। এই মুহূর্তে আমাদের কাছে সংস্কার কাজের কোন বরাদ্দ নেই।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ বলেন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজ উদ্যাগে গর্ত ভরাটের কাজ করছেন তা নিঃসন্দেহে প্রশংসনীয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com